সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

‘আগামী সেমিস্টারে দেখা হচ্ছে’ সোজা জবাব সানি লিওনের, পুলিশের সাহায্য চাইল কলেজ কর্তৃপক্ষ

'See you next semester' is the straightforward answer from Sunny Leone, the college authorities asked for the help of the police

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউড অভিনেত্রী এবার বাংলার কলেজে ! সিনেমার ব্যানারের পরিবর্তে অভিনেত্রীর নাম উঠেছে আশুতোষ কলেজের স্নাতক স্তরে ইংরাজি বিষয়ের মেধা তালিকায় । একদিকে সানি লিওন কলেজে ভর্তি হচ্ছে এই খবরে কলেজের ছাত্র-ছাত্রীরা উত্তেজিত, অন্য দিকে কলেজ কর্তৃপক্ষ বুঝে উঠতে পারছে না, ব্যাপারটা কি হচ্ছে ! এরই মধ্যে অভিনেত্রী টুইট করে বসলেন, ‘আগামী সেমিস্টারে দেখা হচ্ছে’ ।

উচ্চমাধ্যমিক পরীক্ষার পরেই কলেজে ভর্তির জন্য হিড়িক পড়ে যায় । একাধিক কলেজে আবেদন করতে থাকে ছাত্র-ছাত্রীরা । কিন্তু তাই বলে রাজ্যের কলেজে বলিউডের সুন্দরী অভিনেত্রী ! আশুতোষ কলেজের ভর্তির মেধা তালিকার শীর্ষে সানি লিওনের নাম । তিনি নাকি ইংরাজিতে অনার্স নিয়ে রাজ্যের কলেজে ভর্তি হতে চান ! আর এই তালিকা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই  হাসির খোরাক খুঁজে পেয়েছে নেটিজেনরা। আশুতোষ কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে এই ভাইরাল হওয়া মেধা তালিকাটি রীতিমত উত্তেজনাকর মনে হয়েছে ।

অন্য দিকে কলেজ কর্তৃপক্ষকে আরও বিড়ম্বনায় ফেলেছেন অভিনেত্রী সানি লিওন স্বয়ং ।  ভাইরাল মেধা তালিকার ছবিতে তাঁকে ট্যাগ করে দেওয়া হয়। যার পরই সানির কাছে ছবিটি পৌঁছতে বেশি সময় লাগেনি। তিনিও টুইটের মাধ্যমে জবাব দিলেন, “আগামী সেমিস্টারে দেখা হচ্ছে। আশা করছি তোমায় আমার ক্লাসে পাব।”  এই ঠাট্টা-মজার মাঝেই বিষয়টি  নিয়ে  পুলিশের দারস্থ হয়েছে আশুতোষ কলেজের কর্তৃপক্ষ। তাদের অভিযোগ কেউ মজা করার জন্য এই কাজটি করেছে ।

এই বিষয়ে আশুতোষ কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, লালাবাজার থানায় অভিযোগ করা হয়েছে । কলেজ সূত্রে খবর, যেহেতু এই বছর সমস্ত কাজই অনলাইনে হয়েছে, যার জেরে বহু নকল আবেদন জমা পড়ে। সেখান থেকেই খুঁজে বের করা হয়েছে এই নকল আবেদনকারীর ফোন নম্বর, আইপি অ্যাড্রেস এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য। যা পুলিশের কাছে জমা করা হয়েছে।

এদিকে আশুতোষ কলেজের পর দক্ষিণ ২৪ পরগণার বজবজ কলেজেও ইংরেজি বিষয়ের মেধা তালিকায় সানি লিওনের নাম উঠেছে । সেখানে অবশ্য তিনি মেধা তালিকায় শীর্ষে নেই, রয়েছেন ১৫১ নম্বরে।পরপর দুটি কলেজের মেধা তালিকায় বলিউডের সুন্দরী অভিনেত্রী সানি লিওনের নাম ওঠায় এখন অবশ্য বিষয়টি মজা হিসাবে দেখা হচ্ছে না । তবে বজবজ কলেজের পক্ষ থেকে মেধা তালিকা নিয়ে কোন বিবৃতি দেওয়া হয়নি । ঘটনাটি প্রকাশ্যে আসার পরেই মেধা তালিকা থেকে সানি লিওনের নাম বাদ দিয়ে দেয় তারা ।

মন্তব্য
Loading...