আশঙ্কাকে সত্যি প্রমাণ করল মাধ্যমিকের প্রশ্নপত্র ফাঁস !

আবারও মাধ্যমিকের প্রশ্নপত্র ফাঁস হওয়া রুখতে অসমর্থ হল মধ্যশিক্ষা পর্ষদ। The Secondary Education Board is unable to prevent the leakage of the secondary question papers once again.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ প্রতিবারের মতো এবারও ফাঁস হয়ে গেলো মাধ্যমিকের প্রশ্নপত্র। সকাল থেকেই এই বিষয় নিয়ে তোলপাড় সারা রাজ্য। এতো কড়াকড়ি সত্যেও কিভাবে ফাঁস হয়ে গেলো প্রস্নপত্র তা নিয়েও কম জল্পনা হয়নি। তবে সকালে আশঙ্কা ছিল যে, ফাঁস হওয়া প্রশ্নপত্র হয়ত আসল নয়। কিন্তু বেলা বাড়ার সাথে সাথেই প্রমাণ হয়ে গেলো যে, ফাঁস হওয়া প্রশ্নপত্র আসলের সাথে হুবহু এক।

মঙ্গলবার ছিল মাধ্যমিকের প্রথম পেপার বাংলা। পরীক্ষা শুরু হয়েছিল দুপুর ১২ টা থেকে। আর পরীক্ষা শুরু হবার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ফাঁস হয়ে যায় প্রশ্নপত্র। সঙ্গে সঙ্গে চারিদিকে শোরগোল পরে যায়। কিন্তু আশঙ্কা করা হয় যে, ফাঁস হয়ে যাওয়া প্রশ্নপত্র হয়ত নকল। তবে বেলা বাড়ার সাথে সাথে দেখা যায় যে, ফাঁস হয়েছে আসল প্রশ্নপত্র।

যদিও গত বছর মাধ্যমিকের সব পেপারের প্রশ্নপত্রই ফাঁস হয়ে গেছিল। তাই এবার সেই ঘটনার পুনরাবৃত্তি রুখতে অনেক কড়া পদক্ষেপ নিয়েছিল মধ্যশিক্ষা পর্ষদ তবুও কোনও মতেই রুখতে পারা গেলো না প্রশ্নপত্র ফাঁসের বিপত্তি। তবে এই বিষয় কোনও রকম কোনও মন্তব্য করেন নি মধ্য শিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গাঙ্গুলী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More