লিটন দাসের দ্বিতীয় ইনিংস: বিয়ে

0

বিশ্বকাপ শেষ করেই আরেকটি ইনিংস শুরু করলেন লিটন দাস। গত ২৯ জুলাই রবিবার দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সাথে বিয়ে হয় জাতীয় দলের এই ক্রিকেটারের।

রাজধানীর মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে লিটন-সঞ্চিতার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়। সকালে একই সেন্টারে দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বাংলাদেশ দলের এ ওপেনার।

বিবাহোত্তর সংবর্ধনায় অতিথি-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন লিটন। সবাই তাকে নতুন জীবনে শুভকামনা জানান।

ক্রিকেটার লিটন দাস যাকে বিয়ে করেছেন তার নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এর আগেই জানিয়েছেন লিটনের বিয়ে। এ কারণে তাকে স্কোয়াডে রাখা হচ্ছে না।

নিউজিল্যান্ড সিরিজ শেষে ধর্মীয় রীতিতে লিটন দাসের আশীর্বাদ সম্পন্ন হয়। সে সময় দিনাজপুর শহরে নিজের বাড়িতে এই আয়োজন সম্পন্ন হয়। আশীর্বাদে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

লিটন দাসের বিবাহোত্তর বৌ-ভাত বুধবার তার নিজ জেলা দিনাজপুরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে দিনাজপুর শহরের একটি কমিউনিটি সেন্টারে জাতীয় দলের তারকা ওপেনার লিটন দাসের বৌ-ভাত অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ আওয়ামী লীগের নেতা-কর্মী ও লিটন দাসের নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।

জাতীয় ক্রিকেট দলের তারকা এ ব্যাটসম্যান লিটন দাসের বৌ-ভাত অনুষ্ঠানে ছিলেন না তার কোনো সতীর্থ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো কর্মকর্ত। জাতীয় দল শ্রীলংকা সফরে খেলায় ব্যস্ত। অন্যদিকে ঘরোয়া ক্রিকেটারাও খেলার মধ্যে আছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...