এসবিআই(SBI) খবর; এবারে স্টেট ব্যাঙ্ক তার গ্রাহকদের জন্য জারি করল কিছু গুরুত্বপূর্ণ নির্দেশাবলী

এবারে KYC সংযুক্তিকরণ না হলে বন্ধ হয়ে যাবে ব্যাঙ্কিং লেনদেন। This time the banking transaction will be closed if KYC is not annexed.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবারে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বা SBI তার গ্রাহকদের জন্য জারি করল কিছু গুরুত্বপূর্ণ নির্দেশাবলী। প্রত্যেক SBI গ্রাহককে এসএমএস এর মাধ্যমে জানান দেওয়া হয়েছে যে, তারা যেন অবিলম্বে নিজেদের KYC ফর্ম ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে যোগ করান।

SBI এর পক্ষ থেকে আরও জানানো হচ্ছে যে, যদি অবিলম্বে এই KYC ফর্ম জমা না করা হয় তবে হয়ত উক্ত গ্রাহকের ব্যাঙ্কিং লেন দেন বন্ধ হয়ে যাবে। যেহেতু KYC বাধ্যতা মূলক হয়ে গেছে এবং এটা ছাড়া কোনও ভাবেই ব্যাঙ্কিং লেন দেন সম্ভব হচ্ছেনা, সেহেতু স্টেট ব্যাঙ্ক কর্তিপক্ষ KYC সংযুক্তিকরণের ওপর জোর দিচ্ছেন।

এছাড়াও SBI এর পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, KYC এর ক্ষেত্রে যে পরিচয়পত্র জমা দিতে হবে সেক্ষেত্রে গ্রাহক পাসপোর্ট কিংবা আধার কার্ড, প্যান কার্ড, ভোটার কার্ড, ড্রাইভিং লাইসেন্স, পেনশন অর্ডার, এমনকি পোস্ট অফিসের মাধ্যমে জারি করা পরিচয় পত্রও জমা করতে পারবে। SBI এর পক্ষ থেকে এই KYC জমা করার শেষ তারিখ হিসেবে ২৮ শে ফেব্রুয়ারিকে ধার্য করা হয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...