সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাংলাদেশের সাভার পৌর সভার আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদককে গুলি করে হত্যা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের সাভার পৌর আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্য করা হয়। দুর্বত্তরা মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে। এসময় স্বপন নামের আরেক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। গতকাল ১৪ সেপ্টেম্বর শনিবার রাত ১০ টার দিকে সভারের কোর্টবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, রাত ১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন কোর্টবাড়ি এলাকায় নিজ অফিস থেকে একই এলাকার বাড়িতে ফিরছিলেন। এ সময় তারা একটি রাস্তার মধ্যে পৌঁছলে দুর্বৃত্তরা আব্দুল মজিদকে মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। ওই হাসপাতালে গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে।

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তারা দুর্ঘটনা স্থল পরিদর্শন করে জানান, আব্দুল মজিদকে কি কারণে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য
Loading...