এই প্রথম ছোটপর্দার ধারাবাহিকে দেখা যাবে মুন্নাভাই’কে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বলিউডের জনপ্রিয় চরিত্র ‘মুন্নাভাই’ এর নাম শোনেনি, এমন মানুষ সিনেমাপ্রেমী’দের মধ্যে খুঁজে পাওয়া বিরল। বহু পরিচিত হিন্দি অভিনেতা সঞ্জয় দত্ত দীর্ঘকাল যাবৎ এই চরিত্রে অভিনয় করে চলেছেন। সম্প্রতি সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই ছোট পর্দার ধারাবাহিকে দেখা যাবে সঞ্জয় দত্ত’কে।

ভারতীয় বিনোদন মাধ্যমের সূত্রে খবর, প্রথমবারের মতো হিন্দি দূরদর্শনে মেগাসিরিয়ালে অভিষেক ঘটতে যাচ্ছে প্রখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের। জানা যাচ্ছে যে, ভারতীয় চ্যানেল স্টার ভারতের ধারাবাহিক ‘জগ জননী মা বৈষ্ণ দেবী-কাহানী মাতা রানী কি’ ধারাবাহিকে সূত্রধর হিসেবে দেখা যাবে সঞ্জয়’কে।

বৈষ্ণ দেবীর মন্দিরে প্রতিদিনই হাজার হাজার দর্শনার্থী ভিড় করেন। তাই মাতা রানীর গল্প দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠবে বলে অনুমান করছেন ধারাবাহিকের নির্মা‌তাগণ। একারণেই বৈষ্ণ দেবীকে নিয়ে প্রচলিত পৌরাণিক কাহিনীর ওপর ভিত্তি করে এই মেগাসিরিয়ালটি নির্মাণ করা হচ্ছে।

সূত্র থেকে জানা যাচ্ছে, চলতি বছরের আগামী ৩০শে সেপ্টেম্বর তারিখে প্রথমবার পর্দায় ধারাভাষ্যকার হিসাবে সম্প্রচারে আসবেন সঞ্জয় দত্ত, নিজের মুখে তুলে ধরবেন মাতা রানীর কাহিনী।

নিজের দীর্ঘ কেরিয়ার জীবনে একাধিক হিট হিন্দি ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। ‘বাস্তব’, ‘মুন্না ভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘অগ্নিপথ’ সহ একাধিক জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাঁকে। বর্তমানে তিনি তাঁর পরবর্তী ছবি ‘প্রস্থানাম’ নিয়ে ব্যস্ত আছেন। আগামী ২০শে সেপ্টেম্বর তারিখে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ছবিটি। এই ছবিতে তাঁর বিপরীতে নায়িকার চরিত্রে দেখা যাবে মনীষা কৈরালা’কে, তাছাড়াও থাকছেন জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডের মতো জনপ্রিয় তারকারা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...