আবার নতুন অবতারে আসতে চলেছে সঞ্জয় দত্ত। এই নতুন অবতারে সে সামনে আসতে চলেছে তার নতুন ছবি “পানিপথে”।যেটা পরিচালনা করছেন দেশের অন্যতম পরিচালকদের মধ্যে একজন আশুতোষ গোয়ারেকার।

এই বয়সে এসেও সঞ্জু বাবা ওরফে সঞ্জয় দত্ত খেল দেখিয়ে চলেছেন তাঁর ভক্তদের।এবার তাঁর এই নতুন চমক  আশুতোষ গোয়ারেকারের নতুন ছবি “পানিপথে”।এই ছবির মূল চরিত্র হল আফগানিস্থানের দুরানি সামরাজ্যের প্রতিষ্ঠাতা আহমেদ শাহ্‌ দুরানী এবং এই বিশেষ চরিত্রটিতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত।সুত্রের খবর অনুযায়ী জানা যাছে যে নতুন এই চরিত্রে আমাদের অতি প্রিয় ” সঞ্জু বাবা ” কে দেখা যাবে মাথায় চুলহীন অবস্থায়।অরথাৎ সঞ্জয় দত্ত এই চরিত্রে ন্যাড়া মাথায় অভিনয় করবেন।তাছাড়া এই চরিত্রে ভারী কস্টিউম ব্যাবহার করার জন্য তাঁর নিজের ওজন খানিকটা কমাতে হয়েছে।জানা যাছে যে ওজন কমানোর জন্য তাঁকে মেনে চলতে হয়েছে কঠিন ডায়েট।

সম্প্রতি ভাইরাল হল ‘Love Aaj Kal 2’-এ সারা আলি খান এবং কার্তিক আরিয়ান এর ছবি

পরপর মুক্তি পেতে চলেছে  সঞ্জয় দত্তের আরও ৫ টি ছবি।যাতে তাঁর রূপ হতে চলেছে আলাদা আলাদা।কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে পানিপথ ছবির শুটিং।এরপর দেখার ইছে সঞ্জয় দত্ত দর্শকদের আর কি কি নতুন নতুন চমক উপহার দেন।

Suchandra Chakraborty is a news reporter and content writer at BongDunia. She has completed her masters from Calcutta University on Mass Communication. She has worked in mainstream media at India. Currently, she is working with BongDunia.

Leave A Reply