সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

গভীররাতে প্রবল শ্বাসকষ্ট সঞ্জয় দত্তের, ভর্তি করা হল লীলাবতী হাসপাতালে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের বচ্চন পরিবারের পর এবার হাসপাতালে অভিনেতা সঞ্জয় দত্ত । শনিবার রাতে প্রবল শ্বাসকষ্ট নিয়ে অভিনেতা ভর্তি হলেন মুম্বই-এর লীলাবতী হাসপাতালে । বর্তমানে চিকিৎসকদের গভীর পর্যবেক্ষণে আছেন সঞ্জয় দত্ত ।

লকডাউনের মধ্যে অভিনেতা সঞ্জয় দত্ত তার নিজের বাড়িতেই অবস্থান করছিলেন । কিন্তু শনিবার সন্ধ্যায় হঠাৎ করে তার প্রবল শ্বাস কষ্ট শুরু হয় । দেরি না করে শনিবার রাতেই অভিনেতাকে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় । বুকে শ্বাস কষ্ট হওয়ায় অনেকেই করোনা সন্দেহ শুরু করলেও, ভর্তি হবার সাথে সাথে তাঁর করোনা টেস্ট করা হয়  হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে সঞ্জয় দত্তের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।

বর্তমানে বলিউডের অভিনেতা সঞ্জয় দত্তের বয়স ৬১ বছর । আচমকা অভিনেতার শারীরিক অসুস্থতার খবর পেয়ে চিন্তিত তাঁর অগুনতি ভক্ত । লীলাবতী হাসপাতাল সুত্রে জানা গেছে প্রাথমিকভাবে সঞ্জয় দত্তের শরীরে করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে । চিকিৎসকরা ধারনা করছেন, শরীরে অক্সিজেনের অভাবের জেরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। প্রয়োজনীয় চিকৎসা শুরু হয়েছে অভিনেতার।

মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হবার পর সেখানে চিকিৎসকরা র‍্যাপিড করোনা পরীক্ষা করেন । তবে হাসপাতালের  চিকিৎসকরা জানিয়েছেন সোয়াব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট সবসময় ঠিক নাও হতে পারে। সেই কারণেই ৬১ বছরের এই অভিনেতা সত্যিই করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা সে সম্পর্কে নিশ্চিত হতে তাঁর সোয়াব পরীক্ষা করা হবে ।

আপাতত করোনা রিপোর্ট নেগেটিভ পাওয়ায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালের নন কোভিড ওয়ার্ডেই রাখা হয়েছে সঞ্জয় দত্তকে।তাকে চিকিৎসকরা গভীর পর্যবেক্ষণের মধ্যে রেখেছেন । ঠিক কি কারনে তিনি অসুস্থ হয়ে পড়লেন কিম্বা কেনই বা তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা এভাবে কমে গেল তার জন্য বেশ কিছু পরীক্ষা করা হবে বলে হাসপাতাল সুত্রে জানা গেছে ।

মন্তব্য
Loading...