সময়ের সাথে হাত মিলিয়ে

আবার মোহাম্মদ সামিকে বেশরম বলে ফেসবুকে নতুন আক্রমণ শানালেন স্ত্রী হাসিন

এবারের ক্রিকেট বিশ্বকাপে হ্যাটট্রিক করে মোহাম্মদ সামি খবরের শিরোনামে ।  বিশ্বকাপে প্রথমবার সুযোগ পেয়ে নিজস্ব ঢঙে বেশ দুরন্ত ভাবেই শুরু করেছেন মোহাম্মদ সামি । আফগানিস্তানের বিরুদ্ধে পরপর তিন বলে তিনটি উইকেট নিয়ে হ্যাটট্রিক করেন মোহাম্মদ সামি ।

কিন্তু এত কিছু সত্ত্বেও আবার সেই পুরনো বিতর্ক ফের একবার মাথাচাড়া দিয়ে উঠলো তার প্রাক্তন স্ত্রী হাসিনের ফেইসবুক পোস্ট ঘিরে । এর আগে মোহাম্মদ সামির স্ত্রী হাসিন জাহান বেশ কয়েকবার মোহাম্মদ সামির বিরুদ্ধে অনেকগুলি অভিযোগ এনেছিলেন । বিশ্বকাপে স্বামীর ইতিহাস সৃষ্টি করার পর,  ফের একবার ফেসবুক পোস্ট এর মাধ্যমে তার স্বামীর চরিত্র নিয়ে প্রশ্ন তুললেন তিনি । তার স্বামীকে বেশরম বলতেও দুবার ভাবেন নি ।

স্বামী- স্ত্রীর এই ঝামেলা অনেকদিন ধরেই চলছে । মামলা কোর্ট পর্যন্ত গড়িয়েছে । কিন্তু এখনো পর্যন্ত কোনো নিষ্পত্তি হয়নি । হাসিন জাহানের এই পোস্ট আবার নতুন করে বিতর্ক তৈরি করে কিনা সেটা নিয়ে সংশয় আছে । কারণ বিশ্বকাপে মোহাম্মদ সামির ফর্ম হয়তো এই সমস্ত অভিযোগ, নালিশ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট সবকিছুকেই মলিন করে দেবে । মোহাম্মদ সামির স্ত্রী কে বিশ্বকাপ দেখছেন কিনা এ প্রশ্ন করা হলে, তিনি সোজাসাপ্টা উত্তর দেন, না তিনি বিশ্বকাপ দেখছেন না ।

মন্তব্য
Loading...