সাইকেল চালিয়ে শ্যুটিং স্পটে হাজির হলেন সলমন (দেখুন ভিডিও)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমানে নিজের পরবর্তী ছবি ‘দাবাং ৩’ নিয়ে ব্যস্ত  রয়েছেন বলিউডের ভাইজান সলমন খান। ‘দাবাং’ এর অন্যান্য সিকুয়্য‌ালের মতো এই ছবিতেও তাঁর বিপরীতে নায়িকার অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা’কে। ছবিটি পরিচালনার দায়িত্ব রয়েছে সলমন এর বড় ভাই আরবাজ খান এবং প্রভুদেভা’র ওপর। চলতি বছরের ২০১৯ এর ২০শে ডিসেম্বর ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে বলে সংবাদ মাধ্যমের খবর। সবে ছবির কাজ শুরু হয়েছে, কিন্তু এখন থেকেই চুলবুল পাণ্ডে’কে বড় পর্দায় দেখার জন্য উদগ্রীব হয়ে আছে ভক্তরা।

এরই মধ্যে সম্প্রতি সামাজিক গণমাধ্যমে ভাইজান এর নতুন এক কার্যকলাপ ভাইরাল হতে দেখা যায়। ইতিপূর্বে ঘোড়ার সাথে দৌড়, বটল্‌ ক্যাপ চ্যালেঞ্জ, মায়ের সাথে নাচের ভিডিও, ইত্যাদি একাধিক কারণে সামাজিক গণমাধ্যমে ভাইরাল হয়েছেন সলমন খান, তবে এবারের কার্যকলাপ সম্পূর্ণ ভিন্ন।

মুম্বাই এর রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে শ্যুটিং স্পটে হাজির হলেন ভাইজান, তাও আবার একদম সাধারণ পোশাকেই।

নিজেদের কর্তব্য এবং সময়ানুবর্তীতা’র ব্যাপারে সবসময়ই সচেতন দেখা যায় বলিউড তারকাদের’কে। নির্দিষ্ট সময়ের মধ্যেই যেভাবেই পৌঁছতে হবে শ্যুটিং স্পটে, কিন্তু রাস্তায় ব্যপক ভিড়, সাথে চলছে বৃষ্টি, এমতাবস্থায় আর কোনও উপায় না পেয়ে শেষে সাইকেল নিয়েই বেরিয়ে পড়লেন তিনি। সাথে অবশ্য বডিগার্ড’রাও রয়েছেন, আর ভিডিও’টিও তারাই তুলেছেন বলে জানা যাচ্ছে। এভাবে মুম্বাই এর রাস্তায় চলতে চলতে বহু ভক্তের সাথে সেলফি তুলতেও দেখা গেলো ভাইজান’কে।

দেখুন ভিডিও,

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...