সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা মোকাবিলায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিলেন সালমান খান

জানা গিয়েছে একুশ দিনের লক ডাউনে ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে দিন মজুরদের যে আর্থিক সমস্যা হবে সেই সমস্যা দূর করতে লক ডাউন শেষ না হওয়া পর্যন্ত তাদের মধ্যে থেকে ২৫ হাজার জনের দায়িত্ব নিলেন সালমান খান।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- করোনা মোকাবিলায় লড়ছে সমগ্র দেশবাসী। দেশ জুড়ে চলছে লক ডাউন। সমাজের বিভিন্ন স্তরের মানুষেরা সাধারণ খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে বাড়িয়ে দিয়েছে সাহায্যের হাত। বলিউড থেকে শুরু করে খেলোয়াড়েরা, শিল্পপতিরা এমনকি বেশ কিছু মানুষও প্রতিনিয়ত আর্থিক অনুদান দিয়ে চলেছে। এবারে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা সালমান খান।

জানা গিয়েছে একুশ দিনের লক ডাউনে ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে দিন মজুরদের যে আর্থিক সমস্যা হবে সেই সমস্যা দূর করতে লক ডাউন শেষ না হওয়া পর্যন্ত তাদের মধ্যে থেকে ২৫ হাজার জনের দায়িত্ব নিলেন সালমান খান। কারণ এই সমস্ত লোকেরা রোজকার চলা শুটিংএ কিছু সামান্য কাজ করে নিজেদের পরিবার চালান। তাই এই দুর্দিনে তাদের যাতে কোনও অসুবিধায় না পড়তে হয় সেই দায়িত্ব নিলেন সালমান।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার নিজের মানবদরদী মনের পরিচয় দিয়েছেন তিনি।  তার এই অভিনব উদ্যোগে খুশি তার ভক্তেরা। খুশি সেই মানুষগুলো যাদের দায়িত্ব নিয়েছেন তিনি।

মন্তব্য
Loading...