সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সলমান, আমির, শাহরুখ – এই তিন খানের দেশ বিদেশে সম্পত্তির পরিমাণ কত ? উঠল প্রশ্ন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়ানের পরেই বলিউডের দিকে ধেয়ে আসছে একের পর এক বিক্ষুব্ধ ঢেউ । সেই ঢেউতে মাঝে মাঝে রীতিমত বেসামাল হয়ে পড়ছে বলিউড । এবার সলমান, আমির, শাহরুখ – এই তিন খানের দেশ বিদেশে সম্পত্তির পরিমাণ কত ?  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই এই প্রশ্ন ধেয়ে এল । এমনকি সম্পত্তির তদন্তের জন্য ইডি এবং সিবিআই তদন্তের দাবি করা হল ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে উত্তাল গোটা বলিউড । এবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের দাবির মধ্যেই নতুন বিতর্ক। এবার শাহরুখ খান, সলমন খান, আমির খানদের দেশে-বিদেশে কত সম্পত্তি রয়েছে,  বিশেষ করে দুবাইতে তাদের সম্পত্তির সঠিক পরিমাণ কত, এবং সঠিক বৈধতা রয়েছে কিনা,   তা নিয়ে প্রশ্ন উঠল।আর সেই দাবি করলেন বিজেপি সাংসদ এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী  সুব্রহ্মণ্যম স্বামী ।

বিজেপি সাংসদ এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী  সুব্রহ্মণ্যম স্বামী শনিবার নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “এই তিন খান মাস্কেটিয়ার্স দেশে কিংবা বিদেশে, বিশেষ করে দুবাইয়ে যে বিপুল সম্পত্তি করেছে, তা নিয়ে তদন্ত হওয়া দরকার। কারা ওঁদের এত সম্পত্তি ও বাংলো উপহার দিল? যদি তাঁরা কিনে থাকেন কীভাবে কিনলেন, তা খতিয়ে দেখতে ইডি, আইটি ও সিবিআই-এর স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম (সিট)-কে দিয়ে তদন্ত হওয়া দরকার। ওঁরা কি আইনের ঊর্ধ্বে?”

এদিকে ‘দাবাং’ ছবির পরিচালক অভিনব কাশ্যপ আগেই সলমন খান ও তাঁর পরিবারের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন। এবার বিজেপি সাংসদ এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী  সুব্রহ্মণ্যম স্বামীর এই তোপ দাগার ফলে ঘটনাটি অন্য দিকে মোড় নেবে বলে মনে করা হচ্ছে । অন্যদিকে, শনিবারই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে জেরার জন্য বান্দ্রা থানায় ডাকা হয় সলমন খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টিকে। প্রায় ৫ ঘণ্টা ধরে সলমনের প্রাক্তন ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সুশান্তের পরিবার, বন্ধুবান্ধব, অফিসের কর্মী এবং বলিউড ব্যক্তিত্ব-সহ অন্তত ৩৫ জনকে এখনও পর্যন্ত জেরা করেছে মুম্বই পুলিশ। এই তালিকায় নতুন সংযোজন রেশমা শেট্টি। বিটাউনের ট্যালেন্ট ম্যানেজারদের মধ্যে একদম প্রথমেই আসে রেশমার নাম। ২০১৮ সাল পর্যন্ত সলমন খানের ম্যানেজার ছিলেন তিনি।

এদিকে গতকাল বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন এবং পুত্র ও অভিনেতা অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত হয়ে নানাবতী হাসপাতালে ভর্তি আছেন । কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী থেকে শুরু করে দেশ বিদেশের অগুনতি ভক্ত ৭৭ বছর বয়সী এই প্রবীণ অভিনেতার স্বাস্থ্য নিয়ে চিন্তায় রয়েছেন । অন্য দিকে অপর বিখ্যাত অভিনেত্রী রেখার নিরাপত্তা রক্ষীর শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব ধরা পড়ায় তাঁর বাংলো সিল করে দেওয়া হয়েছে । সব দিক থেকেই বলিউড এখন উত্তাল ।

মন্তব্য
Loading...