সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সাক্ষী মালিক’কে সাসপেন্ড করল WFI

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ২০১৬ সামার অলিম্পিকে ভারতবর্ষের হয়ে লড়ে ব্রোঞ্জ জিতেছিলেন কুস্তিগীর সাক্ষী মালিক। একারণে দেশের মানুষের কাছ থেকে প্রচুর পরিমাণে ভালোবাসা পেয়েছেন তিনি। এমনকি অলিম্পিকে মেডেল জেতার পর থেকে একাধিক বিজ্ঞাপনেও দেখা যাচ্ছিল সাক্ষী’কে।

কিন্তু সম্প্রতি WFI (রেসলিং ফ্রেডারেশন অফ ইন্ডিয়া) এর ক্ষোভের মুখে পড়েন সাক্ষী মালিক। আর এর প্রভাব এতটাই জোরালো হয়ে উঠলো যে, অবশেষে সাক্ষী’কে সাসপেন্ড করার সিদ্ধান্ত নিলো ফ্রেডারেশন। গত ১৯শে আগস্ট, সোমবার রাতে সাক্ষী’কে সাসপেন্ড করার কথা ঘোষণা করল WFI (রেসলিং ফ্রেডারেশন অফ ইন্ডিয়া)।

সূত্র থেকে জানা যায় যে, গত ১৫ই আগস্ট তারিখে বিনা অনুমতিতে, কাউকে কিছু না জানিয়েই হঠাৎ শিবির ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সাক্ষী মালিক। এই খবর জানার পর তৎক্ষণাৎ সাক্ষী’কে শোকজ করে দেয় ‘WFI’। পরে সাক্ষী শিবিরে ফিরে জানান যে রাখী’র উদ্দেশ্যেই তিনি শিবির ছেড়ে বেরিয়েছিলেন, কিন্তু কোনভাবেই সাক্ষী’র ওপর থেকে ক্ষোভ কমেনি WFI-এর। আর এর শেষ পরিণতি হিসাবেই সাসপেন্ড হতে হলো সাক্ষী’কে।

সাক্ষী ছাড়াও ওই দিন শিবির ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য অভিযুক্ত হয়েছেন সীমা বিসলা ও কিরণ’ও। একারণে সাক্ষী’র পাশাপাশি তাঁদের দুজন’কেও শোকজ করা হয়।

সূত্রের খবর অনুযায়ী, শিবিরের ৪৫ জন কুস্তিগীর এর মধ্যে মোট ২৫ জন গত ১৫ই আগস্ট তারিখে বিনা অনুমতিতে বেরিয়ে গিয়েছিলেন। একারণে তাঁদের সকলকেই শাস্তিস্বরূপ সাময়িক বহিষ্কার করা হয়েছে। তবে এই শাস্তির মেয়াদের স্থায়িত্ব সম্পর্কে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি।

মন্তব্য
Loading...