পরীমণির ভক্তদের জন্য দু:সংবাদ ফেসবুক আইডি হারিয়ে বসেছেন

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরিমনী। বেশ কিছুদিন ধরে চলচ্চিত্রের পাশাপাশি সোস্যাল মিডিয়ায়ও সমানতালে দেখা যাচ্ছে। কিন্তু গত রবিবার থেকে নায়িকা পরিমনী খুজে পাচ্ছেন না তার আইডি। নায়িকা পরিমনীর আইডির বিশাল ইন্টারনেটের জগতে হারিয়ে গেছে। আইডিতে ঢুকতে চাইলে ডিজঅ্যাবল দেখাচ্ছে।

দীর্ঘদিন ধরে ফেসবুকে সক্রিয় পরিমনীর হাজার হাজার ভক্ত রয়েছে। তাকে ফলো করেন এমন লোকের সংখ্যাও কম নয়। কিন্তু নিজের ভাল মন্দ ভক্তদের কাছে শেয়ার করতে পারছেন না। এ প্রসঙ্গে পরিমনী বলেন, আমার ফেসবুক আইডিতে ঢুকতে পারছি না। কারা এ কাজ করেছে জানিনা। আমার ফেসবুকে বন্ধু ও ভক্ত-অনুসারীদের মধ্যেও এটা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। পরমনী তার ভক্তদের জানান তার আইডি থেকে কোন মেসেজ আসলে বিভ্রান্ত না হন। তবে জানা যায় পরীমণির ফেসবুক আইডি হারিয়ে গেলেও তার ফ্যানপেজটি অ্যাকটিভ রয়েছে।

প্রসঙ্গত চয়নিকা চৌধুরীর বিশ্বসুন্দরীর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন পরিমনী। ছবির সংলাপে কন্ঠ দেয়ার কাজ চলছে। পরিমনী প্রায়শই উষ্ণ আবেদনময়ী ছবি দিয়ে নেটিজেনদের মাতিয়ে রাখেন। শোনা যায় নতুন প্রেমে পড়েছেন। এসব প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন, যাদের কোনো কাজ নেই, তারাই কথা তুলবে। কারো মুখ তো আর আমি বন্ধ রাখতে পারব না। আমি সব সময় হাসিখুশি থাকতে চাই। তার প্রমাণ আমি ফেসবুকে রেখেছি। এখন কোন ছবি নিয়ে কি কথা উঠল, তা আমার দেখার বিষয় না। দেখুন, সকালে ঘুম থেকে উঠে যদি ভালো কোন সংবাদ পাই, তবে সারা দিন মনটাও ভালো থাকে। পত্রিকার পাতা খুললেই খুন-হত্যা, দুর্নীতি, রাহাজানি আর কত কি। ক’দিন ধরেই ক্যাসিনো, অবৈধ টাকার সংবাদ আলোচনার তুঙ্গে। সব মিলিয়ে পত্রিকায় চোখ রাখলে হতাশ হয়ে যাই। দেশে তো অনেক ভালো ভালো ঘটনাও ঘটে। কিন্তু ভালো সংবাদগুলো খুব একটা পত্রিকায় দেখা যায় না।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য