সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা মোকাবিলায় ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান সচিনের

করোনা মোকাবিলায় সবাইকে চমকে দিয়ে প্রধানমন্ত্রী তহবিলে ২৫ লক্ষ এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে ২৫ লক্ষ করে মোট ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান দিয়েছেন সচিন তেন্ডুলকর।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দেশব্যাপী করোনা রুখতে জারি করা হয়েছে ২১ দিনের লক ডাউন। সমাজের সকল স্তরের মানুষ নিজেদের গৃহবন্দী করে রেখেছেন। এক্ষেত্রে মধ্যবিত্ত বা ধনী ব্যক্তিদের তেমন অসুবিধে না হলেও দিনমজুর মানুষদের অভাব আরও গ্রাস করেছে তাদের। তবে কেন্দ্রীয় সরকার থেকে তাদের পাশে দাঁড়ানোর জন্য নানান ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে বলেও জানা গিয়েছে।

এর পাশাপাশি দেশের প্রভাবশালী এবং বিত্তবান ব্যক্তিদের মধ্যে কয়েকজন শিল্পপতি, বলিউড অভিনেতা এবং ক্রিকেটাররা তাদের সাধ্যমত আর্থিক অনুদান দিয়ে দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন। কিন্তু সবচেয়ে বেশী আর্থিক অনুদান দিয়েছেন বিখ্যাত ক্রিকেটার সচিন তেন্ডুলকর। করোনা মোকাবিলায় সবাইকে চমকে দিয়ে প্রধানমন্ত্রী তহবিলে ২৫ লক্ষ এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে ২৫ লক্ষ করে মোট ৫০ লক্ষ টাকা আর্থিক অনুদান দিয়েছেন তিনি।

শুধু তাই নয় করোনা রুখতে কিকি পদক্ষেপ সকল মানুষের পালন করা উচিত তা নিয়েও ভিডিও করেছেন তিনি। তবে অন্যান্য ক্রিকেটাররা যেমন মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, শেখর ধাওয়ান, ইরফান এবং ইউসুফ পাঠান, সৌরভ গাঙ্গুলি প্রমুখ খেলোয়াড়রাও আর্থিক অনুদান দিয়েছেন। তবে সবার চেয়ে এগিয়ে সচিন তেন্ডুলকর।

মন্তব্য
Loading...