লিটন দাসের পর সাব্বির: ঈদের পরেই সাব্বিরের বিয়ে

0

বাংলাদেশের বিশ্বকাপ অংশগ্রহণ ছিল অনেক স্বপ্নের। সেই স্বপ্নের বিশ্বকাপে যাওয়ার আগে বিয়ের খবর দিয়ে চমকে দিয়ে জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান।

সাব্বির রহমান বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সদস্য। তিনি রাজশাহীতে জন্মগ্রহণ করেন। সাব্বির রহমান ডানহাটি ব্যাটিংয়ের পাশাপাশি লেগ ব্রেক বেলার। পবিত্র ঈদুল আজাহার পর বান্ধবী অর্পার সাথে বিবাহোত্তর সংবর্ধনা হতে পারে। নিউজিল্যান্ড সফর থেকে ফিরে হঠাৎ করে বিয়ের খবর দিলেও বিবাহোত্তর সংবর্ধনার কথা এবার আগেই জানিয়ে দিলেন সাব্বির। সাব্বিরের স্ত্রী অর্পা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

চার দিনের অনুষ্ঠানে জাঁকজমকের কোনো কমতি থাকছে না এই অনুষ্ঠানে।  রাজধানীর একটি কনভেনশন হলে হলুদ দিয়ে শুরু হবে সাব্বির-অর্পার বিবাহ অনুষ্ঠান১৭ আগস্ট । ১৮ আগস্ট  কনেপক্ষের বাড়িতে বরযাত্রী অনুষ্ঠান। ২০ তারিখ হবে বৌভাত। এরপর স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন । সেখানে নিজের এলাকায় ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠানের বন্দোবস্ত করেছেন মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ সামনে থেকে ঈদের পর শুরু হবে টাইগারদের প্রস্তুতি ক্যাম্প। ক্যাম্পের শুরুর দিকে থাকছেন না সাব্বির। বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এরই মধ্যে বিসিবি থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন তিনি। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টাইগার ক্যাম্পে যোগ দেবেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। গত মার্চে বাবা-মা ও কাছের কয়েকজন আত্মীয়স্বজনকে নিয়ে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছিল সাব্বির-অর্পার।

২০১০ সালের নভেম্বরের শেষদিকে চীনের গুয়াংজুতে অনুষ্ঠিত এশিয়ান গেমসের ক্রিকেটে বাংলাদেশ দলের অন্যতম সদস্য ছিলেন। আফগানিস্তান ক্রিকেট দলের বিপক্ষে বাংলাদেশ পাঁচ উইকেটে জয়লাভ করে।বাংলাদেশ দল এশিয়ান গেমসে প্রথম স্বর্ণপদক লাভ করে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...