দেবের পাসওয়ার্ড সিনেমায় ধূমপানের সাথে সাথে মাতাল হয়ে নাচলেন রুক্সিণী

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: কমালেশ্বর মুখার্জি পরিচালিত ভারতীয় বাংলা চলচ্চিত্র। তামিল চলচ্চিত্র ইরিম্বুথিরাই থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরী। ২০১৯ সালে মুক্তি পাবে। ছবিতে দেব, পরমব্রত, পাওলি, রুক্সিনী মৈত্র এবং অদিত রায়কে দেখা যাবে। হ্যাকিংয়ের মাধ্যমে মানুষের জীবন ধ্বংস করার মত অপরাধীকে খুজে বের করার চেষ্টা করে ন বুদ্ধিমান পুলিশের কর্মকর্তা।

জানা যায় চলতি বছরেই পুজোতেই মুক্তি পাবে এই ছবি ৷ সাইবার ক্রাইমকে কেন্দ্র করে ছবির গল্প তৈরি হয়েছে। আপনার বাড়িতেই হয়তো ২৪ ঘণ্টা আপনিই রয়েছেন অন্য কারও নজরদারিতে। কী করছেন, কী খাচ্ছেন, ব্যক্তিগত সময় কীভাবে কাটাচ্ছেন যাবতীয় খবর চলে যাচ্ছে তাঁদের কাছে। যারা এই জালে জড়িয়ে আপনাকে বাধ্য করবে অন্ধকারে নিমজ্জিত হতে। নিজেদের অজান্তেই আমরা যে কত ভাবে সাইবার জালে পা দিয়ে ফেলছি, তার ধারণা কি আদৌ আমাদের আছে?

এরই মধ্যে পাসওয়ার্ড সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। এ সিনেমায় ট্রিপি লাগে শিরোনামের গানে দেখা গেল রুক্সিনীকে। রুক্মিণী মৈত্রকে নেশায় বুঁদ হয়ে একটি বারের ডান্স-ফ্লোরে উদ্দাম নাচতে দেখা গেলো। কালো স্কার্ট পরে বারের ফ্লোর কাঁপাচ্ছেন তিনি। আবেদেনময়ী ঢংয়ে নাচতে নাচতে ধূমপান করছেন করছেন নায়িকা। রুক্মিণীর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

জানা যায় এই গানের জন্য শরীরে ট্যাটুও এঁকেছেন রুক্মিণী। এমন সাজে আগে কখনও দেখা যায়নি তাকে। দেবভক্তরাও দেবকে দেখে চমকে গেছে। ট্রিপি লাগে গানটি লিখেছেন ঋদ্ধি বড়ুয়া। গানে কণ্ঠ দিয়েছেন নিকিতা গান্ধী ও শ্বাশ্বত। তবে রুক্সিনীর সাথে দেব নয় গানটিতে রুক্মিণীর সঙ্গী হয়েছেন অদ্রিত।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...