সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

টানা ১৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ রিয়ার ভাইকে, সুশান্ত মৃত্যু তদন্তে নয়া মোড়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে নয়া মোড় । এবার রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে টানা ১৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করল ইডি । ধারনা করা হচ্ছে এর মাধ্যমে উঠে আসতে চলেছে আরও নানা তথ্য । সিবিআই এবং ইডি একসাথে তদন্তের কাজে মাঠে নেমেছে ।

শনিবার ইডির অফিসে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে । শনিবার জিজ্ঞাসাবাদ শুরু হলেও টানা ১৮ ঘণ্টা চলে সেই প্রক্রিয়া এবং শেষ হয় রবিবার । জিজ্ঞাসাবাদ শেষে সৌভিক  রবিবার সকালে মুম্বইয়ের ইডি অফিস থেকে বেরিয়ে যান সৌভিক।

সৌভিককে জিজ্ঞাসাবাদ করা বিষয়ে ইডি সূত্রে খবর, সারা রাত ধরেই জিজ্ঞাসাবাদ চলে । সেখানে সৌভিককে বারবার জিজ্ঞাসাবাদ করে ইডি আধিকারিকরা জানতে চেয়েছিল যে টাকাটি সুশান্তের অ্যাকাউন্ট থেকে পাঠানো হয়েছিল, সৌভিকের যে সংস্থার পরিচালক ছিলেন, এবং তার আর্থিক লেনদেনের বিবরণ।ভাই সৌভিক চক্রবর্তীকে ছেড়ে দেওয়া হলেও ফের ডাকা হবে রিয়া কে । ইডি সুত্রে জানা গেছে, এবার সৌভিকের কথার ভিত্তিতে এবাররিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে।

অন্যদিকে  অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর তদন্তে নেমে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিআইএ) শুক্রবার রিয়া চক্রবর্তীকে নয় ঘন্টা একটানা জিজ্ঞাসাবাদ করেছিল। তবে ইডি আধিকারিকরা জানিয়েছেন টানা ১৮ ঘণ্টা সৌভিককে জিজ্ঞাসাবাদ করা হলেও তার বক্তব্যে ইডি সন্তুষ্ট হতে পারেনি । এদিকে বিহার থেকে মুম্বইয়ে মামলাটি সরিয়ে আনার জন্য  রিয়া চক্রবর্তী সুপ্রিম কোর্টে আবেদন করেছেন।

সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী মুম্বইয়ে মামলা সরিয়ে আনার পিছনে যুক্তি দিয়েছিলেন,  বিহার পুলিশ এই ঘটনাটি সঠিকভাবে তদন্ত করবে না।অন্যদিকে সুশান্তের পরিবার দাবি করেছেন যে তাদের মহারাষ্ট্র পুলিশের তদন্তে কোনও আস্থা নেই। সুশান্তের বাবা কে কে সিং শনিবার সুপ্রিম কোর্টে একটি হলফনামা দায়ের করেছেন, দাবি করেছেন যে রিয়া চক্রবর্তী তদন্তকে প্রভাবিত করার চেষ্টা করেছিলেন।এই কারনেই মামলাটি মুম্বই আদালতে সরিয়ে নেওয়া উচিত নয়। কারণ সিবিআই এখন মামলাটি তদন্ত করছে।

মন্তব্য
Loading...