আমিরের সঙ্গে করিনা’র প্রেমের গল্প ফাঁস!

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এর সাথে প্রেম করছেন শইফ পত্নী করিনা কাপুর খান। কি, বিশ্বাস হচ্ছেনা তো? বিশ্বাস করার জন্য আপনাকে চোখ রাখতে হবে আমির খান এর পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’-য়।

রসিকতা সেরে আসল কথায় ঢোকা যাক এবার। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান সম্প্রতি নিজের পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ড‌া’ এর শ্যুটিং শুরু করেছেন। এই ছবিতে আমির খানের বিপরীতে নায়িকার চরিত্রে দেখা যাবে করিনা কাপুর খান’কে।

বলিউডের যেকোনো অনুরাগীর কাছে একথা অজানা নয় যে, প্রতি বছর মাত্র একটি করে ছবিই বড় পর্দায় মুক্তির জন্য বেছে নেন আমির খান। ঠিক তেমনি, আগামী ২০২০ সালে বড় পর্দায় মুক্তি পাবে আমির খান এর নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। ইতিমধ্যেই ছবি তৈরির কাজ শুরু করে দিয়েছেন আমির খান। এই ছবি’তেই প্রথমে আমির খানের ছোটবেলার বন্ধু এবং পরে প্রেমিকা হিসেবে অভিনয় করবেন করিনা।

ছবির প্রোডাকশন সেট এর সূত্র থেকে জানা যাচ্ছে, আমির এবং করিনার ছোটবেলার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ছোট কাউকে। এরপর কলেজ লাইফের স্ক্রিনে আমির, করিনাকে রোমান্স করতে দেখা যাবে।

‘লাল সিং চাড্ডা’ ছবির প্রথম অংশের শ্যুটিং শুরু করা হয়েছে ভারতের পাঞ্জাব প্রদেশে। আর কিছু দিনের মধ্যেই আমিরের সঙ্গে শ্যুটিং এর সেটে যোগ দিতে চলেছেন করিনা। সূত্র থেকে জানা যাচ্ছে, এই ছবির জন্যে ইতোমধ্যেই ২০ কেজি ওজন কমিয়েছেন আমির।

উল্লেখ্য, মোট ১০০টি জায়গায় অর্থাৎ সারা ভারত জুড়ে হবে ‘লাল সিং চাড্ড‌া’ ছবির শ্যুটিং।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...