পাঁচ দিনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশে রেজিস্ট্রেশন ৩৭ হাজার

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: মিস ওয়াল্ড বাংলাদেশ ২০১৯ সালে পাচ দিনে ৩৭ হাজার ২শত ৪৩ জন আবেদন করেন। রেকর্ড সংখ্যক এই আবেদনে অবাক হন আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট। তবে বিপুল সংখ্যক এই আবেদনের মধ্যে অডিশনে ডাক পান ৩০০ জন। প্রতিযোগিতায় অবিবাহিত ১৭-২৭ বছর বয়সি প্রতিযোগী অংশগ্রহণ করতে পারবেন। আর. প্রতিযোগীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশি হতে হবে।

সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে তাদের মধ্য থেকে ৩৫ জনকে বাছাই করা হয়। বাছাইকৃতদের নিয়ে শুরু হয়েছে গ্রুমিং পর্ব। এদের নিয়ে শুরু হবে মূল পর্ব। মূল পর্বের প্রধান তিন বিচারক হিসেবে এই আয়োজনে রয়েছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম।

পরবর্তীতে আরো ১৫ জনকে বাদ দিয়ে সেরা ২০ জনকে রাখা হবে। সর্বশেষ এদের মধ্য থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হবেন। তিনি বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নেবেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূলমঞ্চে।

বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলায় ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে প্রতি শুক্র এবং সোমবার রাত ৮টায় প্রচার করা হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’।

প্রসঙ্গত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ সাল থেকে বিভিন্ন বিতর্ক শুরু হয় অনেক সময় আয়োজকদের কমেডিয়ান বলেও অভিহিত করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে চলছে নানা রকম সমালোচনা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...