রেডমি(Redmi) খবর; এবারে রেডমি ভারতে নিয়ে আসছে ল্যাপটপ RedmiBook

আজই ভারতে চলে এলো RedmiBook 13 ল্যাপটপ এবং Redmi 9A ফোন। RedmiBook 13 laptops and Redmi 9A phones have come to India today.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ মঙ্গলবারই ভারতের বাজারে Redmi আনতে চলেছে Redmi 9A ফোন এবং এরসাথে লঞ্চ হতে পারে RedmiBook ল্যাপটপ। যা ভারতের বাজারে প্রথমবারের জন্য নিয়ে আসতে চলেছে Redmi. রেডমি প্রেমিকদের উত্তেজনা বাড়িয়ে Xiaomi নিয়ে আসতে চলেছে এই দুটো ধামাকা গ্যাজেট। এবারে দেখে নেওয়া যাক এর স্পেসিফিকেশন এবং দাম।

RedmiBook এর স্পেসিফিকেশন-

13.3 ইঞ্চ ডিসপ্লে, স্ক্রিন থেকে বডি রেশিও 89%, থাকছে 10th Gen Intel Core i5 বা Core i7 প্রসেসর। থাকছে Nvidia GeForce MX250 গ্রাফিক্স, 512 GB SSD স্টোরেজ, 8GB DDR4 RAM. এছাড়াও মেটাল বডিতে রয়েছে 6 মিমি ব্যাসার্ধের দুটি হিট পাইপ।

এর সাথে থাকছে চিকলেট স্টাইল কি-বোর্ড এর সাথে থাকছে ডিটিএস সারাউন্ড সাউন্ড। এছাড়াও চারজিং সিস্টেমে থাকছে নতুন চমক। 35 মিনিট এই হবে এর ব্যাটারির 50% চার্জ যা চলবে 11 ঘন্টা অবধি।

এর সাথে একসাথে লঞ্চ হতে চলেছে Redmi 9A. 5,000 mAh ব্যাটারি সহ এই ফোন পাওয়া যাবে 10,000 টাকারও কম দামে।এখন শুধু  ফোনের লঞ্চ এবং রিভিউ এর অপেক্ষা। দেখা যাক সবার কেমন পছন্দ হয় এই ল্যাপটপ এবং ফোন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...