শিরোনামে ফের রনবীর-দীপিকা,আবারও প্রকাশ্যে দীপিকাকে প্রেম নিবেদন করলেন রনবীর সিং, দেখে নিন সম্পূর্ণ ভিডিও

সম্প্রতি একটি শো তে গিয়ে দীপিকাকে ফুল দিয়ে প্রেম নিবেদন করলেন রনবীর। দীপিকা যে রনবীরের নয়নের মণি তা অনেক বার প্রকাশ করেছেন রনবীর। এইনিয়ে আরও একবার তাদের ভালোবাসার সাক্ষী রইল গোটা বলিউড। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের শীর্ষ স্থানীয় অভিনেতা অভিনেত্রী হলেন রনবীর দীপিকা। গত ১৪ই নভেম্বর প্রথম বিবাহ বার্ষিকী গেল এই দম্পতির। তাদের প্রেম সকলের নজর কাড়ে। যেখানেই যান দীপিকাকে বিশেষ নজরে রাখেন রনবীর। অন্যদিকে দীপিকাও স্বামী রনবীরকে চোখে হারান। তাঁরা দুজন যেন একে অপরের পরিপূরক। কখনই এই প্রেমিক যুগল একে অপরকে ভালোবাসা জানাতে এবং একে ওপরের কাজে বাহবা দিতে ভোলেন না।

সম্প্রতি আবারও নিজের স্ত্রীকে সকলের সামনে প্রেম নিবেদন করলেন রনবীর সিং। যেখানে তিনি বলেছেন, ‘ভগবানের কাছে আমি প্রার্থনা করি যে তোমাকে আমার সকলে চলচ্চিত্রের হিরোইন বানাতে চাই, রাম চাহে লীলা লীলা চাহে রাম’ এই বলে দীপিকাকে গোলাপ ফুলের একটি তোড়া দেন। সকলেই রনবীর দীপিকার এই প্রেমালাপে মুগ্ধ হন। দীপিকা যে রনবীরের নয়নের মণি তা অনেক বার প্রকাশ করেছেন রনবীর। এইনিয়ে আরও একবার তাদের ভালোবাসার সাক্ষী রইল গোটা বলিউড।

উল্লেখ্য, ১০ই জানুয়ারি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ‘ছাপাক’। যা অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে নির্মিত। অন্যদিকে রনবীর সিংকে দেখা যাবে কপিল দেবের বায়োপিকে অভিনয় করতে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...