সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আলাদা থাকছেন রনভীর দীপিকা; কারণ কি দাম্পত্য কলহ না অন্য কিছু !

রনভীর সিং নতুন ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁর বাবা, মা র জন্য। আর সেই সুত্র ধরেই চারিদিকে জল্পনা শুরু হয়ে গেছে যে দাম্পত্য কলহের জন্য নাকি আলাদা থাকছেন রনভীর দীপিকা। Ranveer Singh has rented a new flat for his father, mother. And around that formula, speculation has started to circulate about whether Ranveer Deepika is staying separate for a bridal feud.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ রনভীর সিং এবং দীপিকা পাডুকোনের বিয়ের বছর খানেক ঘুরতে না ঘুরতেই হঠাৎ করে সামনে এলো তাঁদের দাম্পত্য কলহের গুঞ্জন। সুত্র মারফৎ জানা যাচ্ছে যে একই বিল্ডিং এ আলাদা আলাদা ফ্ল্যাটে নাকি থাকছেন তাঁরা।

View this post on Instagram

All I want for Christmas?❤️

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

দীপিকার ফ্ল্যাট হল মুম্বাইয়ের প্রভাদেবী অঞ্চলে। এবার নাকি সেখানেই তিন বছরের জন্য একটি ফ্ল্যাট ভাড়া নেন রভীর সিং। এই খবর সংবাদ মাধ্যম এবং তাঁদের ভক্তদের কানে যেতেই সকলের মনে ধারণা হয় হয়ত তাঁদের সংসারে শুরু হয়েছে কোনও কলহ। তবে এইসব চিন্তাকে নস্ত্যাৎ করে দেয় দম্পতির কাছের লোকজন। জানা গেছে যে, নতুন ফ্ল্যাটটি রনভীর নিয়েছেন তাঁর পরিবারের জন্য। ফ্ল্যাট ভাড়ার সময় রেজিস্ট্রেশন হয়েছে রনভীর সিং এর বাবার নামে। বিভিন্ন সুবিধে সহ এই ফ্ল্যাটের ভাড়া নাকি মাসে ৭.২৫ লাখ টাকা।

আরও জানা গেছে যে অভিনেতার মা বাবা থাকবেন নতুন কেনা ফ্ল্যাটে। তবে বাজীরাও অর্থাৎ রনভীর সিং থাকবেন তাঁর মাস্তানি মানে দীপিকা পাডুকোনের সাথে। আর কিছুদিনের মধ্যেই রানভীর সিং এর “৮৩” এবং দীপিকার “ছাপাক” রিলিজ করতে চলেছে। দেখা যাক কেমন লাগে দর্শকদের তাঁদের আগামী ছবি।

মন্তব্য
Loading...