সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ভুবন বামের পর রানু মণ্ডলের মেকআপ আর্টিস্ট সন্ধ্যা, সরব হলেন রানুর মেকআপ নিয়ে কটূক্তির বিরুদ্ধে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার দৌলতে রানু মণ্ডল এখন সকলের পরিচিত মুখ ।রানু মণ্ডলের চড়া মেকআপ নিয়ে সোশ্যাল মিডিয়াতে যে সমালোচনার ঝড় বয়ে চলেছে, সেটার বিরুদ্ধে মুখ খুলেছিলেন ইউ টিউবের রাজা ভুবন বাম, এবার নিজের পেজে প্রতিবাদ করলেন রানু মণ্ডলের মেকআপ আর্টিস্ট সন্ধ্যা ।

কিছু দিন আগে একটি ফ্যাসান শো- এ রানু মণ্ডলকে দেখা যায় বেশ চড়া মেক আপ নিয়ে হাঁটতে। তারপর সেই নতুন লুক সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাবার পর পরই শুরু হয়ে যায় বিভিন্ন কটূক্তি । রানুর নতুন মেক আপ নিয়ে যে ছবিটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গেছে রানু মণ্ডল পরে আছেন একটি বেইজ কালারের লেহেঙ্গা । গায়ে ভারী গয়নার পাশাপাশি সুন্দর করে খোঁপা করে লাল গলাপ ফুল গোঁজা সাজে । সেখানে রানু মণ্ডলকে যে চড়া মেক আপে দেখা যায়, তাতে এই নতুন লুকে তাকে চিনতে পারাটাই বেশ কষ্টকর । আর সেই চড়া মেক আপের সাজেই ট্রলের শিকার হয়েছেন রানু মণ্ডল ।

রানু মণ্ডলের চড়া মেক আপের ছবির পোস্ট দেখে কেউ কেউ কমেন্ট করেছেন,  “এবার তো ঐশ্বর্য রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!”

রানু মণ্ডলকে নিয়ে কটূক্তির যোগ্য জবাব দিয়েছিলন ইউ টিউবের রাজা ভুবন বাম । এবার মুখ খুললেন রানু মণ্ডলকে যে মেকআপ আর্টিস্ট মেকআপ করেছিলেন সেই সন্ধ্যা । রানুর মেক আপ কিকরে এত সাদা হল এবার সেই বিষয়ে কথা বললেন মেকআপ আর্টিস্ট সন্ধ্যা । তিনি তার ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন, সাদা মেক আপের যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে সেটি আসলে নকল। পুরোটাই এডিট করে এমন বানানো হয়েছে । পাশাপাশি মেক আপ করার পর রানু মণ্ডলের লুক কেমন হয়েছিল সেই ছবিও পোস্ট করেন ।   এমনকী, মেক আপের আগে থেকে মেক আপের পর পর্যন্ত একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।মেক আপ আর্টিস্ট সন্ধ্যা রানুর ভিডিও পোস্ট করে লিখেছেন, “যে ট্রলিংগুলি হয়েছে সেগুলি দেখে আমরাও অনেক হেসেছি। কিন্তু সীমা ছাড়িয়ে এমন ভাবে মজা করা ঠিক না যাতে অন্য কারও ভাবাবেগে আঘাত করে। কিন্তু এই সমালোচনাই আমাদের ভবিষ্যতে আরও ভাল করে কাজ করতে সাহায্য করবে।”

মন্তব্য
Loading...