সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

রানি মুখার্জী নতুন প্রেমিকের খোঁজ মিললো, নাম শুনলে চমকে যাবেন আপনারা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ তবে কি প্রযোজক আদিত্য চোপরার সাথে সম্পর্ক ভেঙ্গে গেছে রানি মুখার্জির? তাঁর জীবনে কি এসেছে কোনও নতুন পুরুষ?সব কিছুর উত্তর হল একেবারেই না। আসলে “বান্টি বাবলি” সিনেমার সিকোয়েল হতে চলেছে। সেখানে পার্ট ১ এ রানির বিপরীতে ছিল অভিষেক বচ্চন। কিন্তু এর সিকোয়েলে আভিষেকের পরিবর্তে থাকছে সাইফ আলি খান।

২০০৫ সালে রানি মুখার্জী এবং অভিষেক বচ্চন জুটি পর্দায় কামাল দেখিয়েছিল “বান্টি বাবলি”  সিনেমাতে। সিনেমাটা ছিল রোম্যান্টিক কমেডি। বক্স অফিসে যেমন ঝড় তুলেছিল এই সিনেমাটি তেমনই দর্শকদের মনে দাগ কেটেছিল রানি মুখার্জী এবং অভিষেক বচ্চন জুটি। ১১ বছর পর আবার পর্দায় নতুন করে ফিরে আসছে ২০০৫ এর হিট ছবি “বান্টি বাবলি”। তবে সম্পূর্ণ নতুন মোড়কে। তবে বাবলি চরিত্রে রানি মুখার্জী একই থাকলেও পাল্টে যাচ্ছে “বান্টি” চরিত্রটি। থাকছেননা অভিষেক বচ্চন। তবে এই নতুন সিনেমাতে বিশেষ ভুমিকাতে দেখা যাবে রানির বন্ধু ও সহ অভিনেতা সাইফ আলি খানকে। এর আগে সাইফের সাথে জুটি বেঁধে রানি দর্শকদের সামনে হাজির করেছিল খুবই সফল ছবি “হাম তুম”। সিনেমার অভিনেতা পরিবর্তনের সাথে সাথে পরিবর্তন ঘটছে পরিচালকের ক্ষেত্রেও। আগের সিনেমাটার পরিচালক ছিল শাদ আলি কিন্তু নতুন সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন বরুন শর্মা।

আরও জানা যাচ্ছে যে, “বান্টি বাবলি” সিনেমার সিকোয়েলে মুখ্য ভূমিকাতে থাকবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী ওয়াগ। এই সিনেমাতে ডেবিউ হতে চলেছে এই নায়িকার। এদিকে আসল বাবলি মানে রানি মুখার্জী ব্যাস্ত তাঁর সিনেমা ” মারদানি ২” নিয়ে। এটি রিলিজ করতে চলেছে ৩রা ডিসেম্বর ২০১৯ সালে।

 

মন্তব্য
Loading...