দয়াদ্রচিত্তে নীলম তেলি’র পাশে গিয়ে দাঁড়ালেন বলিউড তারকা রণদীপ হুডা

0

এবার মুম্বাইয়ের নীলম তেলি’র পাশে গিয়ে দাঁড়ালেন বলিউডের অন্যতম জনপ্রিয় আইকন রণদীপ হুডা। নীলম তেলি মুম্বাইয়ের মিরা রোডের পথশিশুদের নিয়ে ক্রমাগত কাজ করে চলেছেন। এবার তাঁর প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সুন্দর হৃদয়বত্তার পরিচয় দিয়েছেন রণদীপ হুডা।

বিগত ক’দিন আগে সমাজমাধ্যমে প্রচারিত একটি ভাইরাল ভিডিও রণদীপের চোখে পড়ে। সেখান থেকে তিনি জানতে পারেন যে পথশিশুদের জন্য পরিচালিত একটি শিক্ষাক্ষেত্রের সমস্ত আসবাবপত্র এবং শিক্ষার প্রয়োজনীয় জলে ভেসে গিয়েছে। সমাজকর্মী নীলম তেলি এই ভিডিওতে সাহায্য প্রার্থনা করছিলেন। এই ভিডিওটি দেখার পর রণদীপ আবেগপ্রবণ হয়ে পড়েন এবং তাদেরকে সাহায্য করবার সিদ্ধান্ত নেন। তারই ফলস্বরূপ গত রবিবার (২১শে জুলাই) প্রয়োজনীয় সকল আসবাবপত্র এবং শিক্ষার উপকরণ নিয়ে উক্ত স্থানে পৌঁছে যান।

এর আগে গত বছর কেরালায় বন্যার্তদেরকে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার লক্ষ্যে খালসা এইড ইন্টারন্যাশনাল নামের একটি সমাজসেবা প্রতিষ্ঠানের সঙ্গে একাত্ম হয়েছিলেন রণদীপ। আর তারপর সম্প্রতি পথশিশুদের জন্য তাঁর এই উদারতা অভিনেতাকে সকলের মনে জায়গা করে দিয়েছে। একারণে সকলেই তাঁর সুন্দর হৃদয়ের কাছে অবনত।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.