সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নিজেকে ‘ক্যাটরিনা কাইফের এনসাইক্লোপিডিয়া’ দাবি করলেন রণবীর (দেখুন ভিডিও)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: একসময় বলিউডের সবচেয়ে আলোচিত জুটি ছিলেন রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ। যদিও শেষ পর্যন্ত তাঁদের সম্পর্কে টেকেনি, কিন্তু এই দুই তারকার প্রেম ফ্যানক্লাব থেকে সামাজিক গণমাধ্যম সব জায়গাতেই ভক্তদের মন জয় করে নিয়েছিলো।

রণবীর এবং ক্যাটরিনা’র বিচ্ছেদের পরিষ্কার কারণ হিসাবে তাঁদের দুজনের কাউকেই কিছু বলতে শোনা যায়নি। কিন্তু ক্যাটরিনা’কে খুবই ভালবাসতেন রণবীর, তা ২০১৭ সালে দেওয়া একটি সাক্ষাৎকার থেকেই বোঝা যায়।

বিগত ২০১৭ সালে বলিউড হাঙ্গামা তে একটি সাক্ষাৎকারে কুইজ গেম-এ অংশ নিয়েছিলেন রণবীর এবং ক্যাটরিনা। সেখানে তাঁদের দুজন’কেই অপরজন সম্পর্কে প্রশ্ন করা হয়েছিলো। ক্যাটরিনা’কে কতটা চেনেন রণবীর, এমন প্রশ্ন করায় হঠাৎই আবেগপ্রবণ হয়ে পড়েন তারকা।

আবেগপ্রবণ হয়ে রণবীর উত্তর দেন, “যদি আমি হারিয়েও থাকি, তবু আমিই জয়ী হব। ক্যাটরিনাকে হারিয়েও অনেক আনন্দ রয়েছে। ক্যাটরিনা কাইফের একজন ভক্ত হিসেবে, ওর এনসাইক্লোপিডিয়া হিসেবে আমিই জয়ী। বিব্রত হওয়ার মতো পরিস্থিতি তারই। আমার জীবন সম্পর্কে ও খুব একটা জানে না, যদিও জানার মতো কিছু নেই। কিন্তু ওর সম্পর্কে জানাটা জরুরি এবং আমি অনেক কিছুই জানি ওর সম্পর্কে। আরো বহু কিছু জানা বাকি রয়ে গেছে। আরো অনেক, ওর আরো গভীরে যাওয়ার চেষ্টা করে চলেছি। সে পেঁয়াজের মতো, একটার পর একটা লেয়ার, লেয়ার এর পর লেয়ার… ক্যাটরিনার সম্পর্কে আজও পাঁচ ভাগ জানা হয়নি।”

রণবীরের এই উত্তর শুনে ক্যাটরিনা’র ঠোঁটেও হালকা হাসি ফুটে উঠেছিলো। সেটা হয়তো প্রাক্তন প্রেমিকের প্রতি ভালবাসারই নিদর্শ‌ন।

দেখুন ভিডিও,

মন্তব্য
Loading...