ভূস্বর্গে সাতজন্মের বাঁধনে বাঁধা পড়তে চলেছেন রনবীর কাপুর এবং আলিয়া ভাট

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বর্তমানে দীপিকা পাডুকোণ খবরের শিরোনামে রয়েছেন তাঁর নতুন ছবির জন্য। আবার অন্যদিকে তাঁর প্রাক্তন প্রেমিক মানে রনবীর কাপুরও খবরের শিরোনামে রয়েছেন তাঁর বিয়ের খবর নিয়ে। শোনা যাচ্ছে যে আগামী বছরই রনবীর কাপুর বিয়ে করতে চলেছেন তাঁর বর্তমান প্রেমিকা আলিয়া ভাটকে।

রনবীর কাপুর এবং আলিয়া ভাট অনেক দিন ধরেই খবরের শিরোনামে শুধু তাদের সিনেমা নিয়েই নয় তাদের সম্পর্ক নিয়েও। আয়ান মুখার্জির আগামী সিনেমা ‘ব্রমহাস্ত্র” তে অভিনয়ের সুবাদে এই দুজন অভিনেতার কাছাকাছি আসা। যদিও এর আগে আলিয়া ভাট অনেকবারই বলেছেন যে, তিনি রণবীর কাপুরের সবচেয়ে বড় ফ্যান। সুতরাং একটা ভালোলাগার ব্যাপারত ছিলই আগে থেকে। এরপর ব্রমহাস্ত্র সিনেমার জন্য তারা আরও কাছাকাছি চলে আসেন। আর এই সিনেমার শুটিং শুরু হবার আগেই আলিয়া ভাটের সাথে সিদ্ধার্থ মালহোতরার সম্পর্কের অবসান হয়। আর ক্যাটরিনা কাইফের থেকে বিচ্ছেদের পরতো জুনিয়র কাপুর সিঙ্গলই ছিলেন। ফলে সম্পর্ক গড়ে উঠতে সময় লাগেনি।

এরপর এই দুই প্রেমিকে প্রায় সর্বত্র একসাথে দেখা যেতে লাগলো। আর পাপারাতজিদেরও পছন্দের কপলদের মধ্যে একজন হয়ে উঠলেন এই দুজন। কিছুদিন পরপরই আলিয়া রনভীরের বিয়ের খবর শোনা যায়। তবে এবার শোনা যাচ্ছে যে আগামী বছরই সাতপাকে বাঁধা পরতে চলেছেন এই দুজন। তাও আবার ভূস্বর্গ কাশ্মীরে। বিয়ের জন্য একের পর এক তারকারা যখন বেছে নিচ্ছেন বিদেশের কোনও মনোরম স্থান, তখন এই তারকা যুগলের কাশ্মীরকে নিজেদের বিয়ের স্থান হিসেবে বেছে নেওয়াটা সত্যিই অভিনবত্যের দাবি রাখে। এখন সারা দেশ এবং রনভীর আলিয়ার ফ্যানেরা অপেক্ষায় আছে কবে সত্যিই এই প্রেমিক যুগল ছাদনাতলায় যাবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...