‘সূচ সুতো ও সেফটিপিন’ সঙ্গে নিয়ে ফের শিরোনামে রনবীর-দীপিকা

বার্সেলোনাতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এই দম্পতি। যেখানে রনবীর নাচ করেন। নাচতে নাচতেই তার প্যান্ট ছিঁড়ে গিয়েছিল। একরকম অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন রনবীর। স্বামীর সম্মান রক্ষার্থে এগিয়ে আসেন দীপিকা। এই ঘটনার পর থেকে সমস্ত জায়গায়ই সূচসুতো নিয়ে এবং সেফটিপিন নিয়ে ঘুরতে দেখা যায় দীপিকাকে। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ফের শিরোনামে রনবীর-দীপিকা। তবে এবার তাদের শিরোনামে আসার মূল কারণ কেবলমাত্র ‘সূচ সুতো এবং সেফটিপিন’। প্রায়ই নাকি দীপিকাকে সূচ সুতো এবং সেফটিপিন নিয়ে ঘুরে বেড়াতে হয় স্বামী রনবীরের জন্য। সম্প্রতি একথা নিজের মুখে স্বীকার করলেন দীপিকা।

বলিউডের শীর্ষ স্থানীয় অভিনেত্রী হলেন দীপিকা। গত ১৪ই নভেম্বর প্রথম বিবাহ বার্ষিকী গেল এই দম্পতির। তাদের প্রেম সকলের নজর কাড়ে। যেখানেই যান দীপিকাকে বিশেষ নজরে রাখেন রনবীর। অন্যদিকে দীপিকাও স্বামী রনবীরকে চোখে হারান।

বেশ কিছুদিন আগে বার্সেলোনাতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এই দম্পতি। যেখানে রনবীর নাচ করেন। নাচতে নাচতেই তার প্যান্ট ছিঁড়ে গিয়েছিল। একরকম অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন রনবীর। স্বামীর সম্মান রক্ষার্থে এগিয়ে আসেন দীপিকা। এই ঘটনার পর থেকে সমস্ত জায়গায়ই সূচসুতো নিয়ে এবং সেফটিপিন নিয়ে ঘুরতে দেখা যায় দীপিকাকে।

উল্লেখ্য, আগামী ১০ই জানুয়ারি মুক্তি পেতে চলেছে দীপিকা পাদুকোন অভিনীত চলচ্চিত্র ‘ছাপাক’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এর ট্রেলার। ট্রেলার প্রকাশের পর থেকেই দীপিকার অভিনয় নিয়ে প্রশংসা করেছেন সকলে। ‘ছাপাক’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। প্রযোজনা করেছেন দীপিকা পাদুকোন এবং মেঘনা গুলজার। গল্প লিখেছেন আতিকা চৌহান এবং মেঘনা গুলজার। মুখ্য চরিত্রে অর্থাৎ লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাদুকোন। তার বিপরীতে দেখা যাবে অভিনেতা ভিক্রান্ত মাসেকে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী কীভাবে সমাজের সম্মুখীন হয়ে সমাজের বিরুদ্ধে প্রতিটা দিন লড়াই করেছেন তা এখানে দীপিকার অভিনয়ের মাধ্যমে তুলে ধরা হবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...