সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বড় পর্দায় জুটি বাঁধতে নারাজ রণবীর এবং আলিয়া

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সামাজিক গণমাধ্যম থেকে শুরু করে ফ্যান ক্লাব, সব ক্ষেত্রেই রণবীর কাপুর এবং আলিয়া ভাট এর জুটি আলোচনার শীর্ষে রয়েছে। বলিউডের জনপ্রিয় এই জুটি কবে বিয়ের পিঁড়িতে বসবে, সেটাই বর্তমানে ভক্তদের কাছে সবচাইতে উত্তেজনার ব্যাপার হয়ে দাড়িয়েছে।

ইতিমধ্যেই জানা গিয়েছে যে, আলিয়া ভাট এর পিতা মহেশ ভাট এর কাছে নিজে গিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছেন রণবীর কাপুর। মেয়ের বিয়ের প্রস্তাবে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন প্রখ্যাত পরিচালক মহেশ ভাট। অন্যদিকে, কাপুর পরিবার অনেক আগে থেকেই আলিয়া’কে নিজেদের পুত্রবধূ হিসাবে মেনে নিয়েছেন। এমতাবস্থায় ভক্তরা যখন তাঁদের বিয়ের খবর জানতে উদ্বিগ্ন হয়ে রয়েছেন, ঠিক সেই মুহূর্তেই বিস্ময়কর খবর শোনা গেলো রণবীর-আলিয়া জুটি সম্পর্কে।

বেশ কটি ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে না করে দিয়েছেন রণবীর এবং আলিয়া দু’জনেই, সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম থেকে। তাহলে কি কোনরকম বিবাদ দেখা দিলো রণবীর-আলিয়া জুটির মধ্যে?

কিন্তু ব্যাপারটি মোটেও তা নয়। বর্তমানে রণবীর এবং আলিয়া উভয়েই তাঁদের পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এর মুক্তি নিয়ে চিন্তিত রয়েছেন, এই ছবিতেই প্রথম জুটি বাঁধতে দেখা গেছে রণবীর কাপুর এবং আলিয়া ভাট’কে। সূত্র থেকে জানা যাচ্ছে, ছবির প্রযোজক করণ জোহার রণবীর-আলিয়া’কে দিয়ে একটি বিশেষ চুক্তিপত্রে সাক্ষর করিয়ে নিয়েছেন, যার কারণে বর্তমানে অন্য কোনও ছবিতে জুটি বাঁধতে চাইছেন না তাঁরা। করণ জোহার ইচ্ছাপ্রকাশ করেছিলেন যে তিনিই প্রথম রণবীর-আলিয়া জুটিকে বড় পর্দায় আনবেন; একারণে তিনি তাঁদের উভয়কেই এই চুক্তিপত্রে সাক্ষর করান যে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবি মুক্তি পাওয়ার পূর্বে অন্য কোনও ছবিতে একসঙ্গে জোট বাঁধতে পারবেন না তাঁরা।

উল্লেখ্য, চলতি বছরের আগামী ২৫শে ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’।

মন্তব্য
Loading...