অবশেষে বিয়ের প্রস্তাব দিয়েই ফেললেন রণবীর

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: হিন্দি চলচ্চিত্র জগতের অন্যতম সেরা অভিনেতা ঋষি কাপুর এর পুত্র রণবীর কাপুর নিজেও একজন সফল অভিনেতা। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। উক্ত ছবিতে রণবীর এর বিপরীতে নায়িকার ভূমিকা পালন করতে দেখা যাবে প্রখ্যাত পরিচালক এবং প্রযোজক মহেশ ভাট। ছবি’র পরিচালনা করেছেন অয়ন মুখার্জি‌।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং এর বিভিন্ন সময়ে রণবীর এবং আলিয়া’র রসায়ণ বহুবার মিডিয়া থেকে সাধারণ দর্শক সকলের নজর কেড়েছে। আর সেকারণে তাঁরা দুজন বর্তমানে বলিউডের অন্যতম আলোচিত জুটির স্থান দখল করেছে।

বর্তমানে রণবীর এর বাবা ঋষি কাপুর নিজের ক্যান্সার রোগের চিকিৎসার উদ্দেশ্যে বিদেশে অবস্থান করছেন। এমতাবস্থায় সম্প্রতি আলিয়া ভাট এর বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব দিলেন জনপ্রিয় তারকা রণবীর কাপুর। বাবা ঋষি কাপুর এবং মা নিতু সিং এই সময় দেশে না থাকলেও, আলিয়া ভাট’কে নিজেদের পুত্রবধূ হিসেবে পেলে তাঁরাও যে খুশী হবেন, একথা সংবাদমাধ্যম থেকে জানা গেছে। যদিও একটি কথা না বললেই নয়; আজ পর্যন্ত যত জন মেয়ে’কে রণবীর সিং নিজের প্রেমিকা হিসাবে বেঁছে নিয়েছেন, তাঁদের প্রত্যেককেই মেনে নিয়েছেন রণবীরের বাবা-মা। এক্ষেত্রে প্রখ্যাত দুই বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকন এবং ক্যাটরিনা কাইফ এর কথা উদাহরণস্বরূপ বলা চলে। আলিয়া’র পূর্বে এই দুজনের সঙ্গে প্রেমের সম্পর্কে‌ আবদ্ধ ছিলেন রণবীর।

এই দিন আলিয়া ভাটের বাড়িতে গিয়ে রণবীর বিয়ের প্রস্তাব দেওয়াই চোখে জল চলেছিল আলিয়া ভাট এর পিতা মহেশ ভাট এর। এবার দ্রুত দুই পরিবার তাঁদের চূড়ান্ত সিদ্ধান্ত জানালেই রণবীর এবং আলিয়া’র চার হাত এক হবে বলে অনুমান করা হচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...