অবশেষে নিজের ভক্তের সাথেই গোপনে বিয়ে করে নিলেন রাখি সাওয়ান্ত

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: অবশেষে বিয়ে করেই ফেললেন বলিউডের অন্যতম বিতর্কের রানী রাখি সাওয়ান্ত। কিন্তু প্রথমেই নিজের বিয়ের কথা জনসম্মুখে আসতে দেননি তিনি। নিজের মন্তব্য এবং কার্যকলাপের কারণে চিরকাল বিতর্কিত হয়ে এসেছেন রাখি সাওয়ান্ত। অবশেষে নিজের একজন ভক্তকে বিয়ে করার কারণে আবার যদি বিতর্কের মুখে পড়তে হয়, সম্ভবত সেই ভয়েই বিয়ের খবর চাপা দিয়ে রেখেছিলেন তিনি।

না, সম্বন্ধ করে বিয়ে করেননি রাখি। নিজের ভক্তের সাথে প্রেম শুরু হয় তাঁর, তারপর বিয়ে। জানা যাচ্ছে যে, গত ২৮শে জুলাই বিকালে মুম্বাই এর একটি ফাইভ স্টার হোটেল ‘জে ডব্লিউ ম্যারিয়ট’-এ যুক্তরাজ্যপ্রবাসী ভক্ত রীতেশের সঙ্গে গোপনে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। বিয়ের খবর যাতে বাইরে না বেরোয়, সেই উদ্দেশ্যেই পুরো হল ভাড়া না করে একটি হোটেল রুমে নিজের পরিবারের লোকজন ও চার-পাঁচজন অতিথির উপস্থিতিতে বিয়ে সেরেছিলেন তিনি।

কিন্তু বেশ কিছুদিন আগে রাখি সাওয়ান্ত এর বিয়ের ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক গণমাধ্যমে। এমনকি প্রকাশ পেয়ে যায় রিতেশের সঙ্গে তাঁর হানিমুন এর ছবিও। এরপরই রাখি সাওয়ান্ত এর বিয়ের খবরটি নিশ্চিতরূপে প্রচার করা হয় সংবাদমাধ্যমে।

এরপরই নিজের প্রেমের গল্প সকলের সাথে ভাগ করে নেন রাখি। তিনি জানান, “একদিন আমার মন খারাপ ছিল। তখনই একজন মেসেজ করেছে, মন খারাপ করে আছো কেন? আমি খুব অবাক হয়ে লিখলাম, কী করে বুঝলে? তখন ও লেখে যে, আমি অনেকদিন ধরেই আপনার ভক্ত; আপনার মন খারাপ হলে সেটা বুঝতে পারি।”

তিনি আরও বললেন, “সেইদিনই ওর প্রেমে পড়ে যাই। আমি তখনই জানতাম যদি কোনোদিন বিয়ে করি তবে ওকেই করব।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...