স্বামীকে প্রকাশ্যে না আনায় বিতর্কে জড়িয়ে পড়তে পারেন রাখি সাওয়ান্ত

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: গত মাসের শেষের দিকে গোপনে বিয়ে করে নেন রাখি সাওয়ান্ত। নিজেরই এক ভক্তের সাথে বিবাহসূত্রে আবদ্ধ হন তিনি। কিন্তু নিজের বিয়ের কথা গোপন করে রেখেছিলেন রাখি, তাঁর এবং তাঁর স্বামী রিতেশ এর পরিবার ব্যতীত আর কেউ জানতোনা এই খবর।

কিন্তু সম্প্রতি সামাজিক গণমাধ্যমে বিয়ের সাজে দেখা যায় রাখি সাওয়ান্ত’কে। পাশাপাশি এর কিছুদিন পরে ভুলবশত নিজের হানিমুনের ছবিও সামাজিক মাধ্যমে পোস্ট করেন রাখি। এরপর সংবাদ মাধ্যম থেকে জিজ্ঞাসাবাদ করা হলে অবশেষে বিয়ের কথা স্বীকার করে নেন অভিনেত্রী। একইসাথে নিজের বর রিতেশ এবং তাঁদের উভয়ের মধ্যে প্রেম সম্পর্কেও কথাও জানান তিনি। কিন্তু এতো কিছুর পরও এখনও পর্যন্ত দেখতে পাওয়া যায়নি রাখি সাওয়ান্ত এর বর রিতেশকে। একারণে আবার বিতর্কের মধ্যে জড়াতে হতে পারতো রাখি’কে। কিন্তু তিনি বেশ সোজাভাবেই এর উত্তর দিলেন। তিনি বললেন, “আমার স্বামী ডোনাল্ড ট্রাম্পের কোম্পানির এক কর্মী। রিতেশ মিডিয়া একদম পছন্দ করে না, খুবই লজ্জা পায়। তাই এই শুভ খবরের অংশীদার হয়েও আমার সঙ্গে ওকে এক ফ্রেমে দেখা যাচ্ছেনা।”

রিতেশ’কে নিজের জীবনসঙ্গি হিসাবে পেয়ে খুবই খুশী দেখাচ্ছে রাখি সাওয়ান্ত’কে। এমনকি তিনি নিজের মুখেও একথা স্বীকার করেন। রিতেশের সম্পর্কে তিনি বললেন, “রিতেশের মতো এত ভালো মানুষ জীবনে খুব কমই দেখেছি।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...