নিজের জীবন সম্পর্কে মুখ খুললেন রাকেশ রোশন, পাশাপাশি দিলেন ‘ক্রিশ ৪’ এর খবর

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: চলতি বছর ২০১৯ এর বিগত ১২ই জুলাই তারিখে বড় পর্দায় মুক্তি পেয়েছে ঋত্বিক রোশন অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘সুপার ৩০’। বক্স অফিসে ভালো মতো সাড়া ফেলতে সক্ষম হয়েছে ছবিটি। একারণে রোশন পরিবার বেশ খুশী থাকলেও অন্য সবদিক থেকে তাঁদের ওপর দুঃখের ছায়া নেমে আসছে। একের পর এক ঘটনায় বিষণ্ণ হয়ে পড়ছেন তাঁরা। এমনকি, একারণে গত শুক্রবার (৬ই সেপ্টেম্বর) ঋত্বিকের বাবা রাকেশ রোশনের জন্মদিনটাও কাটলো নীরবে।

কিন্তু এতকিছুর মধ্যেও নিজের কর্মে একেবারে অবিচল রয়েছেন রাকেশ রোশন। বিগত ২০১৩ সালে তাঁর পরিচালিত ‘ক্রিশ ৩’ ছবিটি গোটা দেশে ব্যপক জনপ্রিয়তা অর্জন করে। সূত্র থেকে জানা যাচ্ছে, ১১৫ কোটি বাজেটে নির্মিত এই ছবিটি ২৯২ কোটি রুপি আয় করেছিল।

ভারতীয় চলচ্চিত্রে ইতিপূর্বে কোনও সুপারহিরো চরিত্র তেমনভাবে ঘাঁটি স্থাপন করতে পারেনি। কিন্তু রাকেশ রোশনের ‘ক্রিশ’ চরিত্রটি এখনও পর্যন্ত ভারতের সবচেয়ে জনপ্রিয় সুপারহিরো চরিত্র হিসাবে পরিচিত। ইতিমধ্যেই ‘ক্রিশ’ ছবির পরবর্তী সিকুয়্য‌াল ‘ক্রিশ ৪’ নিয়ে দর্শকদের মধ্যে হইচই পড়ে গেছে। এপ্রসঙ্গে ছবির পরিচালক রাকেশ রোশন’কে জিজ্ঞাসাবাদ করায় তিনি জানালেন, “এখনও কিছু চূড়ান্ত হয়নি। শুধুমাত্র আমার ছেলে ঋত্বিক এখানে অভিনয় করবে, এতটুকুই বলতে পারি। ঋত্বিককে মূল চরিত্রে না রেখে আমি কোনো সিনেমা বানাব না।।”

এছাড়াও, সম্প্রতি নিজের জীবন প্রসঙ্গে মুখ খুললেন রাকেশ রোশন। কিছুদিন আগে রাকেশ এর বন্ধু, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন, তিনি বলিউড থেকে কখনই তাঁর প্রাপ্য সম্মান পাননি। কিন্তু এক্ষেত্রে রাকেশ রোশন সম্পূর্ণ ভিন্ন কথা বললেন। তিনি বললেন, “আমার আর কী চাওয়ার আছে? ১৯৭০ এর দশকে প্রধান চরিত্রে আমার অভিনীত অনেক সিনেমা হিট হয়েছে। তারপর পরিচালক হিসেবেও আমি অনেকগুলো সাফল্য পেয়েছি। সর্বোপরি, আমি চমৎকার ও সহায়ক একটি পরিবার পেয়েছি। আমার আর কী চাই?”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...