একের পর এক ধাক্কা; যে কোন নির্দেশ ছাড়াই গ্রেপ্তার করা যাবে রাজীব কুমারকে – জানিয়ে দিল আদালত

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অন্তিমকালে মহারথী কর্ণের রথের চাকা মাটিতে বসে গিয়েছিল,  এমন কি সাহায্য করার মত তার আশেপাশে কেউ ছিলনা । মহাভারতের কর্ণের মত বেশ কিছুটা মিল রয়েছে প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের ক্ষেত্রে ।আদালতের রায়ে ফের ধাক্কা খেলেন  প্রাক্তন কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার । বারাসাতের আদালতে আগাম জামিনের আবেদন করলেও সে আবেদন গ্রাহ্য হয়নি । ফের আলিপুর আদালতে আবেদন করলে, আলিপুর আদালত সে আবেদন নাকচ করে জানিয়ে দেয়,   গ্রেফতার করা যাবে তাঁকে। এই নির্দেশ দেওয়ার  ফলে আরও একবার চরম অস্বস্তিতে পড়ে গেলেন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার ।

সিবিআইও বসে নেই । এত দিন পড়ে রাজীব কুমারকে বাগে পেতে চলেছে তারা । কোন দিকে কোন কমতি রাখছে না তারা । দিল্লী থেকে স্পেশ্যাল অফিসারদের উড়িয়ে নিয়ে আসা হচ্ছে রাজীব কুমারকে খুঁজে বের করার জন্য । দফায় দফায় আলোচনা করে তারা তাদের কর্মপন্থা ঠিক করে নিচ্ছেন  ।

যাই হোক,  গত দুইদিন ধরে কলকাতার অলিতে গলিতে রাজীব কুমারকে ধরার জন্য সিবিআই দিনরাত এক করে দিয়েছে । গতকাল বেশ কয়েক জায়গায় হানা দিয়েছিল সি বি আই-এর  আধিকারিকরা ।  কিন্তু সেখানে রাজকুমারকে পাইনি । এবার আলিপুর আদালতের রায় ঘোষণার পর আগামীদিনে রাজীব কুমারকে যেখানেই পাবে সেখান থেকে গ্রেফতার করবে সিবিআই আধিকারিকরা এ বিষয়ে কোন সন্দেহ নেই ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য