সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আগামী কাল থেকে ৩২ টি লোকাল ট্রেন বাতিলের নির্দেশনা দিল রেলওয়ে

আগামী কাল থেকে তিনদিন পর্যন্ত মোট ৩২টি লোকাল ট্রেন বাতিল করার নির্দেশনা দিল রেলওয়ে। দক্ষিন পূর্ব রেলের হাওড়া-আমতা শাখায় তিনদিন ব্যাপী রেল লাইনে কাজ চলবে যে কারণে ২১শে জানুয়ারি থেকে ২৫শে জানুয়ারি অব্দি বন্ধ থাকবে ঐ লাইনে চলাচলরত ৩২টি লোকাল ট্রেন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- রাজ্যের যেকোনো প্রান্তে যাতায়াত করার সবচেয়ে সহজ মাধ্যম হল রেল। প্রতিদিন লক্ষ লক্ষ লোক তাদের যাতায়াতের মাধ্যম হিসেবে রেল পরিষেবা নিয়ে থাকেন। তবুও রেল নিয়ে জনসাধারণের অভিযোগের শেষ নেই।এরই মঝে আগামী কাল থেকে তিনদিন পর্যন্ত মোট ৩২টি লোকাল ট্রেন বাতিল করার নির্দেশনা দিল রেলওয়ে।

এর কারণ হিসেবে জানা গিয়েছে দক্ষিন পূর্ব রেলের হাওড়া-আমতা শাখায় তিনদিন ব্যাপী রেল লাইনে কাজ চলবে যে কারণে ২১শে জানুয়ারি থেকে ২৫শে জানুয়ারি অব্দি বন্ধ থাকবে ঐ লাইনে চলাচলরত ৩২টি লোকাল ট্রেন। যার মধ্যে ২২ তারিখে ৪ টি, ২৩, ২৪ তারিখে মোট ২৪ টি লোকাল ট্রেনের ঐ লাইনের ওপর দিয়ে যাতায়াত করার কথা। কিন্তু যেহেতু লাইনে কাজ হবে তাই বন্ধ থাকবে এই সমস্ত ট্রেনগুলি।

তবে দূরপাল্লার ট্রেনগুলি বন্ধ থাকবেনা। শুধুমাত্র লোকাল ট্রেনই বাতিল করা হয়েছে। তবে ঐ কদিন ডাউন হাওড়া-আমতা, সাঁতরাগাছি-আমতা, পাশকুরা-সাঁতরাগাছি, হাওড়া-পাশকুরা ইত্যাদি ট্রেনগুলি চলবে না। সম্প্রতি নিত্য পথযাত্রীদের আগাম সতর্কতা জানাতে এই ঘোষণা করা হয়েছে রেলওয়ে দফতর থেকে।

মন্তব্য
Loading...