ওয়েব সিরিজ স্ট্র‌িমিং এর পক্ষে নিজের মত জানালেন রাধিকা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ভারতীয় চলচ্চিত্রের অন্যতম আলোচিত অভিনেত্রী রাধিকা আপ্তে। বলিউড থেকে শুরু টলিউডেরও একাধিক ছবিতে অভিনয়ের মাধ্যমে বহুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের ওয়েব সিরিজ স্ট‌্র‌িমিং নিয়ে নিজের মতামত দিতে দেখা গেলো প্রখ্যাত এই অভিনেত্রীকে।

ওয়েব সিরিজে ইতিমধ্যেই আমাদেরকে বেশ কয়েকটি জোরদার চরিত্র উপহার দিয়েছেন রাধিকা। স্ট্রিমিং সাইটে ‘ঘৌল’, ‘সেক্রেড গেমস’ অথবা ‘লাস্ট স্টোরিজ’-এ তাঁর অভিনয়ের কারণে তিনি ‘ওটিটি’ বা ‘ওভার দ্য টপ প্ল্যাটফর্মস’-এর অঘোষিত রানী হিসাবে চিহ্নিত হয়েছেন। এরপর সম্প্রতি এক ফ্যাশান শো এর র‍্যাম্পে হাঁটার মাঝে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী জানালেন, “নানা মাধ্যমে অভিনয় করলে খুব একটা যে বিশেষ পরিবর্তন আসে, তা নয়। যেটা পরিবর্তিত হয়, সেটা হল ভিউয়ারশিপ। সারা পৃথিবীর মানুষ এই সব শোগুলো দেখে থাকেন। ডিজিটাল মাধ্যম খুবই দ্রুতগামী, সিনেমার চেয়েও। কারণ এর কনটেন্ট সব সময় দর্শকের হাতের মুঠোর মধ্যে থাকে, আর এইটাই পার্থক্য এনে দেয়।”

বড় পর্দায় কোনদিনই সবার শীর্ষে পৌঁছাতে চাননি রাধিকা, কিন্তু নিজের জনপ্রিয়তা নিয়ে যথেষ্ট খুশী তিনি। সম্প্রতি স্ট্রিমিং প্ল্যাটফর্মকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এর ফলে কাজের সুযোগ অনেক বেশি মানুষ পাচ্ছেন। তবে এক্ষেত্রে ভালো কন্টেন্ট এর ব্যাপারে তাঁর মন্তব্য, “কিছু কিছু অভিনেতা অসম্ভব ভালো চরিত্র পাচ্ছেন। প্রতিটি ওটিটি প্ল্যাটফর্ম দেখা যাচ্ছে বড় মাপের প্রোডাকশন করছে। আশা করি এটা বলিউড থেকে কনটেন্ট চালান হয়ে আসার মতো ব্যাপার নয়। আরও বছর খানেক অপেক্ষা করে দেখা যাক। সময়ের সঙ্গে সঙ্গেই এর ধারাবাহিকতা নিয়ন্ত্রিত হবে। এই মুহূর্তে কিন্তু এই প্ল্যাটফর্ম লা-জবাব। এ ব্যাপারে আমার কোনও সন্দেহ নেই। বাজেট ভালো, প্রোডাকশন এবং সিস্টেম চমৎকার আর কাজের নীতি একদম ঠিকঠাক।”

রাধিকা আরও বলেন, “এই মুহূর্তে ডিজিটাল প্ল্যাটফর্ম মেয়েদের অনেকটা খোলা মাঠ ছেড়ে দিয়েছে, যাতে তাঁরা আরও অনেক বেশি শক্তিশালী চরিত্রদের সঙ্গে কাজ করতে পারে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...