ত্রয়ী’র সর্বশেষ ধারাবাহিকে বুম্বা দা’র সঙ্গে জোট বাঁধতে চলেছেন জয়া

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: প্রখ্যাত বাংলা ছবি পরিচালক অতনু ঘোষের ত্রয়ী পরিকল্পনায় এবার এক পর্দায় কাজ করতে চলেছেন টলিউডের সম্রাট প্রসেনজিৎ চট্ট‌পাধ্যায় এবং দুই বাংলা’র জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

অতনু ঘোষের ত্রয়ী পরিকল্পনায় সর্বপ্রথম বড় পর্দায় চিত্রিত হয়েছিলো ‘ময়ূরাক্ষী’, যে ছবির গল্প বাবা এবং ছেলের মুখোমুখি হওয়া নিয়ে। এরপর মুক্তি পেলো ‘বিনিসুতোয়’, যেখানে দুজন অপরিচিত ব্যক্তি পরস্পরের মুখোমুখি হয়েছিলো। অবশেষে তৈরি হতে চলেছে ত্রয়ী’র সর্বশেষ ধারাবাহিক ‘রবিবার’। দু’জন মানুষের ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে এই ছবির গল্প। সূত্র অনুযায়ী, এই ছবিতেই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ এবং জয়া।

ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়েছে। এর আগে সম্প্রতি গত মঙ্গলবার কলকাতার একটি ফাইভ স্টার হোটেলে ‘রবিবার’ ছবির পোস্টার উন্মোচন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ, জয়া আহসান ও অতনু ঘোষ। বুম্বা দা’র সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত হয়ে জয়া বললেন, “বুম্বাদার (প্রসেনজিৎ) সঙ্গে কাজ করতে পারিনি। তার জন্য এত দিন আক্ষেপ ছিল। এবার আমি খুব গর্বিত তো বটেই, আনন্দিতও। আশা করি, আমরা একসঙ্গে একটা ভালো ছবি করতে চলেছি।’ আর প্রসেনজিৎ বললেন, ‘আমার মনে হয়, ভারতের ফিল্ম জগৎ আরও একটা মাস্টারপিসের অপেক্ষায় থাকল। জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছা ছিল। সেই ইচ্ছা পূরণ করে দিলেন অতনু।”

ত্রয়ী’র সর্বশেষ ধারাবাহিক ‘রবিবার’ ছবির ভাবনা নিয়ে পরিচালক অতনু ঘোষ বললেন, “গত শতকের সাত কিংবা আটের দশকে যাঁদের জন্ম হয়েছে, তাঁরা কিন্তু নানা পরিবর্তনের মধ্য দিয়ে গেছেন। এই পরিবর্তনগুলোর মধ্যে অন্যতম ইন্টারনেট। শুধু প্রযুক্তি নয়, আমাদের চারপাশের সামাজিক, অর্থনৈতিক অবস্থা বদলেছে। সম্পর্কের মধ্যে আমূল পরিবর্তন এসেছে। এত কিছুর সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টায় মন কখনো হতাশা, অবসাদ কিংবা একাকিত্বের মধ্য দিয়ে যায়। এত টানাপোড়েন সত্ত্বেও শেষ পর্যন্ত এই মানুষগুলোকে কোথাও এসে অবশ্যই মিলিত হতে হয়।”

দুই বাংলা’র জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান’কে নিয়ে কাজ করার প্রসঙ্গে অতনু ঘোষ বললেন, “জয়া টালিউডে খুব ভালো ভালো কাজ করছে। প্রসেনজিৎ আর জয়াকে নিয়ে একসঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...