সিনেমার দৃশ্য নয়, বাস্তবিকই প্রকাশ্যে খুন করা হল ব্যবসায়ীকে! (দেখুন ভিডিও)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: প্রথমটায় দেখে মনে হবে বুঝি কোনও সিনেমার শ্যুটিং চলছে। কিন্তু আসলে তা নয়। রাজধানী দিল্লী’র রাস্তায় এমনভাবেই গুলি চালানো হল একজন ব্যবসায়ীর ওপর। ঘটনার ভিডিও দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা।

আহত ওই ব্যবসায়ী’র নাম নরেন্দ্র গহলৌত। সম্প্রতি ২৪শে সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেলে দ্বারকার ওল্ড পালাম বিহার রোডে ওই ব্যবসায়ীকে গুলি চালানোর ঘটনা ঘটেছে। ভিডিও’তে দেখা যায়, নরেন্দ্র গহলৌত গাড়িতে উঠার পরপরই জানালা দিয়ে গুলি চালায় হ্যালমেট পড়া এক দুর্বৃত্ত। কয়েকটি গুলি চলার পর দ্রুত গাড়ি চালিয়ে পালিয়ে যেতে চেয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু শেষ রক্ষা হয়নি, অবশেষে গাড়ির দরজা খুলে দৌড়াতে দেখা যায় তাকে।

সূত্র থেকে জানা যায়, নরেন্দ্র গহলৌতকে আহত অবস্থায় বেঙ্কটেশ্বর হাসপাতালে নেয়া হয়। কিন্তু কিছুক্ষণ পরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, ঘটনাস্থলের একটি বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে পুরো ভিডিওটি পাওয়া যায়। আর তার পরপরই সামাজিক গণমাধ্যমে ভাইরাল হয়ে যায় সেটি।

এই ঘটনার প্রসঙ্গে দিল্লি পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা আন্তো আলফানসো জানান, ব্যবসায়ী নরেন্দ্র গহলৌতের নামে হত্যা মামলা আছে। এছাড়া, তিনি দিল্লি পৌরসভার নির্বাচনে প্রার্থী হয়েছিলেন, তবে জিততে পারেননি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...