লাল গালিচায় মনমোহিনী প্রিয়াঙ্কা! (দেখুন ভিডিও)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া’র পরবর্তী ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’। এই উদ্দেশ্যে ১৩ই সেপ্টেম্বর (শুক্রবার) কানাডার টরন্টো চলচ্চিত্র উৎসবে তাঁর ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হলো। উক্ত স্থানে প্রিয়াঙ্কা ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক সোনালি বোস, অভিনেতা ফারহান আখতার এবং যাঁর জীবনকে ঘিরে ছবির গল্প, সেই আয়শা চৌধুরীর মা অদিতি চৌধুরী। অদিতি চৌধুরী’র ভূমিকায় ছবিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

এই দিনের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা’র সাজ নজর কারল দর্শকদের। সাদা-কালো পোশাক পড়ে লাল গালিচা’র ওপর দিয়ে চলা সেই ভিডিও নিজেই ইন্সটাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

দেখুন ভিডিও,

ছবিতে আয়শা চৌধুরী’র বাবার চরিত্রে অভিনয় করবেন ফারহান আখতার। এই দিন তিনি সংবাদ মাধ্যমে বললেন, “আয়শার সত্যিকারের বাবা-মা যে পরিস্থিতির ভেতর দিয়ে গিয়েছেন, সেটা সত্যিই সাহসের। এই বাবা-মা অন্যদের শক্তির উদাহরণ।”

অপরদিকে ছবির প্রদর্শনী শেষে প্রিয়াঙ্কা চোপড়া বললেন, “এক দিকে এই ছবির শুটিং চলছিল, আরেক দিকে ছিল আমার বিয়ের তোড়জোড়। ছবিতে অদিতি চৌধুরী তাঁর মেয়েকে হারাচ্ছিলেন। তাই আমার জন্য পরিস্থিতিটা তখন একটু জটিল ছিল।” তিনি আরও বললেন, “নিক আমাকে তখন মানসিকভাবে অনেক শক্তি জুগিয়েছে।”

চলতি বছরেরই আগামী ১১ই অক্টোবর তারিখে বড় পর্দায় মুক্তি পাবে আয়শা চৌধুরী আর তাঁর পরিবারের সংগ্রাম নিয়ে তৈরি ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...