রজনীকান্ত এবং সলমন’কে ছাড়িয়ে গেলেন বাহুবলি প্রভাস

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ‘বাহুবলি’ চরিত্রের অভিনেতা প্রভাসকে এখন কে না চেনে? দীর্ঘদিন যাবৎ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে অভিনয় করলেও বাহুবলি হিসেবেই যে তিনি লক্ষ লক্ষ দর্শকের মন জয় করে নিয়েছেন, তা নিশ্চিত। ‘বাহুবলি’ এবং ‘বাহুবলি ২’, পরপর এই দুটি ছবির সফলতা তাঁকে উন্নতির চরম শিখরে পৌঁছে দিয়েছে। আর এরই জেরে সত্তরের দশকের সুপারস্টার রজনীকান্ত এবং বলিউডের বিগ বস্‌ সলমন খানকেও পিছনে ফেলে এগিয়ে গেলো প্রভাস।

সত্তরের দশক থেকে নিজের দক্ষতায় দর্শককে মাতিয়ে রেখেছেন দক্ষিণ ভারতের ‘তালাইভা’ অর্থাৎ রজনীকান্ত। জানা যায় যে, এক-একটি ছবির জন্য ৫০ থেকে ৬০ কোটি ভারতীয় টাকা নিতেন রজনীকান্ত। দক্ষিণ এশিয়ার সর্ব‌োচ্চ পারিশ্রমিক বিশিষ্ট অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রজনীকান্ত।

অপরদিকে, পঞ্চাশ বছর অতিক্রম করেও এখনও নিজের জৌলুস এবং দক্ষতার মাধ্যমে দর্শকদেরকে মুগ্ধ করে চলেছেন সলমন খান। হিন্দি চলচ্চিত্রের একদম প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। প্রখ্যাত এই জনপ্রিয় তারকা প্রতিটি ছবির জন্য নিয়ে থাকেন ৬০ কোটি ভারতীয় টাকা।

কিন্তু মুহূর্তের মধ্যে আর্থিক দিক থেকে ভারতীয় চলচ্চিত্রের এই দুই সুপারস্টারকে ছাড়িয়ে গেলেন প্রভাস। সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে যে, ‘শাহো’ ছবিতে অভিনয় করার জন্য প্রভাস পারিশ্রমিক পাচ্ছেন ১০০ কোটি ভারতীয় টাকা।

আগামী ৩০শে আগস্ট তারিখে মুক্তি পেতে চলেছে প্রভাসের পরবর্তী ছবি ‘শাহো’। একই সাথে একাধিক ভাষা’য় মুক্তি পেতে চলেছে ছবিটি। প্রভাস ছাড়াও ছবিতে থাকছেন শ্রদ্ধা কাপুর, নীতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, মহেশ মাঞ্জরেকার এবং মন্দিরা বেদি’র মতো জনপ্রিয় তারকা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...