রোম্যান্টিক চরিত্রে ফেরবার জন্য নিজের ওজন ঝরাচ্ছেন প্রভাস

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: জনপ্রিয়তার দিক থেকে দক্ষিণ ভারতীয় সুপারস্টার’দের মধ্যে বর্তমানে একেবারে প্রথম সারিতে প্রভাস এর নাম আসে। আঞ্চলিক ভাষার ছবি থেকে বেরিয়ে বর্তমানে বলিউডেও কাজের সুযোগ পাচ্ছেন তিনি। শুধু সুযোগই নয়, এমনকি মোটা টাকা পারিশ্রমিকও পাচ্ছেন অভিনেতা। খুব শীঘ্রই নিজের কেরিয়ার জীবনে ২০টি ছবিতে অভিনয় সম্পন্ন হবে প্রভাসের।

সম্প্রতি সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে, প্রভাসের কেরিয়ারের ২০তম ছবি’র নাম ঘোষণা হয়ে গেছে এবং তা হচ্ছে প্রভাসের নামেই। ‘প্রভাস ২০’ নামক এই ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন বহু পরিচিত পরিচালক রাধাকৃষ্ণ কুমার। ছবিটি’র ঘটনায় অ্যাকশন তেমন একটা নেই, মূলত এটিকে রোম্যান্টিক ফিল্ম বলা যায়।

এর আগে ‘বাহুবলি’ এবং ‘বাহুবলি ২’ নামক পরপর দুটি ছবির জন্য নিজের পেশীগঠন উন্নত করতে হয়েছিলো প্রভাস’কে। তারপর ‘শাহো’ ছবির জন্য তা টিকিয়ে রাখতে হয়েছিলো। একারণে ‘প্রভাস ২০’ ছবির জন্য বর্তমানে কড়া পরিশ্রম করতে হচ্ছে দক্ষিণ ভারতীয় এই অভিনেতাকে। ‘প্রভাস ২০’ ছবিতে অ্যাকশন বেশী না থাকায় বিরাট পেশীবহুল শরীর মানাবেনা প্রভাসের, একারণে নিজের ওজন ঝরাচ্ছেন অভিনেতা।

সূত্র থেকে জানা যাচ্ছে, শরীর রোগা করতে বর্তমানে খাওয়া-দাওয়ায় কঠোর নিয়ম মেনে চলছেন প্রভাস, সেইসঙ্গে ব্যায়াম তো আছেই। ছবিতে ১৯৭০ সালের ইউরোপের চিত্রায়ন করা হবে। ইতিমধ্যেই ছবি’র দুটি শ্যুট সম্পন্ন হয়ে গেছে বলে জানান পরিচালক। ‘শাহো’ ছবির প্রচারণার সময়ই প্রভাস কথা দিয়েছিলেন, তার পরবর্তী সিনেমা ভক্তদের জন্য নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে। আর নিজের কথা রাখতেই রোম্যান্টিক সিনেমায় ফিরছেন তিনি। সূত্রের খবর, ছবিতে প্রভাসের বিপরীতে নায়িকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়ে’কে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...