নিজেদের ঘর সাজানোর পরিকল্পনা করছেন প্রভাস এবং অনুস্কা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ‘বাহুবলি’ এবং তার পরবর্তী সিকুয়্য‌াল ‘বাহুবলি ২’ ছবির মুক্তির পর থেকেই প্রভাস এবং অনুস্কা শেট্টি‌-র সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে নানাপ্রকার খবর পাওয়া গেছে। অনুমান করা হয় যে, দক্ষিণি অভিনেতা প্রভাস এবং অভিনেত্রী অনুস্কা’র মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। যদিও একথা নিজেদের মুখে কখনই শিকার করেননি তাঁদের কেউই। এপ্রসঙ্গে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী অনুস্কা শেট্টি‌ বলেন, “আমরা খুব ভালো বন্ধু। কিন্তু আমরা বিয়ে করছি না। এই মুহূর্তে আমার বিয়ে করার কোনো তাড়া নেই।”

অনুস্কা’র সাথে তাঁর সম্পর্ক নিয়ে প্রভাসকে জানাতে বলায় তিনি বলেন, “এ বিষয়গুলো খুব ব্যক্তিগত। আর ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে জনসমক্ষে কথা বলতে চাই না। কারও সঙ্গে জুটি বাঁধলে আমি নিজেই গণমাধ্যমকে জানাব।”

নিজেদের সম্পর্ক নিয়ে প্রভাস এবং অনুস্কা সংবাদমাধ্যমে কিছু জানাতে না চাইলেও অনেকেই অনুমান করেন যে তাঁদের মধ্যে নিঃসন্দেহে প্রেমের সম্পর্ক রয়েছে। আর এই অনুমান একেবারে ফেলে দেওয়ার মতো নয়, তা তাঁদের দুজনের ব্যবহার থেকেই বোঝা যায়।

সম্প্রতি প্রভাস তাঁর পরবর্তী ছবি ‘শাহো’ এর শ্যুটিং সম্পন্ন করে উঠলেন। উক্ত এই ছবিতে প্রভাসের বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং শোনা গেছে যে এই ছবিতে কাজ করার জন্য প্রভাস ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। আগামী ৩০শে আগস্ট একইসাথে বেশ ক’টি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘শাহো’।

‘শাহো’ ছবির শ্যুটিং চলার সময় দু’বার চোট পেয়েছিলেন দক্ষিণি সুপারস্টার প্রভাস। জানা যায় যে, সে সময় তাঁকে দেখার জন্য মরিয়া হয়ে পড়েছিলেন অনুস্কা। যেমন ভাবনা তেমন কাজ, সব কাজ ফেলে তখন দুবাই পৌঁছে যান অভিনেত্রী।

সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে যে, সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নিজেদের জন্য বাড়ি খুঁজতে দেখা গেছে দক্ষিণ ভারতীয় তারকা প্রভাস এবং অনুস্কা’কে। যদি তাঁদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক না’ই থাকে, তাহলে কেনো খুঁজছেন বাড়ি। সুতরাং অনুমান করা যাচ্ছে যে, ‘শাহো’ ছবির মুক্তির পরেই বিবাহসূত্রে আবদ্ধ হতে চলেছেন প্রভাস এবং অনুস্কা। আর সেকারণে এখন থেকেই নিজেদের ঘর সাজানোর পরিকল্পনা করছেন তাঁরা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...