সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অনুস্কা’কে বিয়ে করছেন না তিনি, বললেন প্রভাস

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: পরপর ‘বাহুবলি’ এবং ‘বাহুবলি ২’ এই দুই ছবির মাধ্যমে দর্শকদের কাছে ব্যপক পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেন দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রভাস এবং অভিনেত্রী অনুস্কা। এরপর থেকেই তাঁদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়ে যায়। যদিও প্রভাস এবং অনুস্কা নিজেরা কখনই তাঁদের মধ্যেকার সম্পর্ক নিয়ে তেমন কিছু জানাননি সংবাদ মাধ্যমের সামনে।

আগামী ৩০শে আগস্ট প্রভাস অভিনীত ‘শাহো’ ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে নায়কের চরিত্রে থাকছেন সুভাষ এবং তাঁর বিপরীতে অভিনেত্রীর ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর’কে। একই সাথে একাধিক আঞ্চলিক ভাষায় মুক্তি পেতে চলেছে ছবিটি। জানা গেছে যে, এই ছবির জন্য প্রভাস ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

‘শাহো’ ছবিতে কাজ শুরু করার আগে সংবাদ মাধ্যমে প্রভাস ঘোষণা করেছিলেন যে, ছবি মুক্তির পরই বিয়ে করবেন তিনি। এরপর ‘শাহো’-র শ্যুটিং সম্পন্ন হওয়ার পর প্রভাস এবং অনুস্কা’কে একসাথে লস এঞ্জেলসে ঘর খুঁজতে দেখতে পাওয়াই ভক্তরা তো একপ্রকার নিশ্চিতই হয়ে গেলেন যে খুব শীঘ্রই প্রভাস এবং অনুস্কা’র চার হাত এক হতে চলেছে। কিন্তু ভক্তদের ধারণা সম্পূর্ণ ভুল প্রমাণ করে দিলেন প্রভাস।

এর আগে অনুস্কা’র সাথে তাঁর সম্পর্ক নিয়ে তেমন মুখ খোলেননি প্রভাস। শুধু এটুকু বলেছিলেন যে, কারও সাথে সম্পর্কে জড়ালে তিনি নিজেই সংবাদমাধ্যম’কে সেকথা জানাবেন। তেমনটাই করলেন তিনি। সংবাদ মাধ্যমে একথা নিশ্চিত করে দিলেন প্রভাস যে, যার সাথে তিনি বিয়ে করতে চলেছেন সে অনুস্কা নয়। তাহলে অনুস্কার সাথে প্রভাসের এতদিনের সম্পর্কে‌র কি হবে? এপ্রসঙ্গে প্রভাস বললেন, “আনুশকা কেবলই একজন বন্ধু। আমাদের মধ্যে যদি প্রেমের সম্পর্ক থাকত, তাহলে জনসাধারণ তা খুব ভালোভাবেই জানতে পারত।” অনুস্কার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন নিয়ে তিনি বললেন, “এটি শুধু একটি গুজব। আমাদের মধ্যে কিছু থাকলে তা অবশ্যই প্রকাশ্যে আসত। কেউই এটি বছরের পর বছর লুকিয়ে রাখতে পারে না।”

মন্তব্য
Loading...