গোপন ক্যামেরায় স্নানের দৃশ্য রেকর্ডিং করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ একজন কলেজ ছাত্রীর স্নানের দৃশ্য গোপন ক্যামেরায় তুলে সেটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করল দুই যুবক ।  অভাবনীয় এই ঘটনাটি সংগঠিত হয়েছে পশ্চিমবঙ্গের  পুরুলিয়া জেলায় । ঘটনাটি প্রাকাশ পাবার পর সেই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে উক্ত এলাকায় । স্থানীয় পুলিশ থানায় বিষয়টি জানানো হলে পুলিশ তদন্ত করে এবং  মূল অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে।  অভিযুক্ত বাকী যুবকের খোঁজে  জোর খানা তল্লাশি শুরু হয়েছে । পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে এই ঘটনায় যুক্ত সবাইকে আটক করা হবে এবং অভিযুক্তরা যাতে কঠোর শাস্তি পায় সে বিষয়ে নজর রাখা হবে ।

স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গিয়েছে  মেয়েটি  পুরুলিয়ার একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী । অভিযুক্ত দুই যুবক মেয়েটিরই এলাকায় বাস করে এবং তারা প্রতিবেশী হিসাবে মেয়েটির পরিচিত । এলাকাবাসী জানান, অভিযুক্ত দুই যুবকের নাম শশধর মাহাত এবং বিশ্বনাথ মাহাত । একই এলাকায় বাড়ি হবার সুবাদে মেয়েটির অগোচরে  ওই দুই যুবক  মেয়েটির বাথরুমে একটি গোপন  ক্যামেরা লাগিয়ে আসে । ক্যামেরার কথা মেয়েতি ঘুণাক্ষরে জানতে পারেনি । যার ফলে সে স্নানে যাওয়ার পর সমস্ত স্নানের দৃশ্য ক্যামেরায় রেকর্ড হয় । পরে সেই রেকর্ডকৃত ভিডিও অভিযুক্তরা  সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় ।

স্বভাবতই মেয়েটির স্নানের দৃশ্য সোশ্যাল মিডিয়ায়  পোস্ট হতেই  ভাইরাল হয়ে যায়। মেয়েটি অবশ্য প্রথম কয়েকদিন  বিষয়টি সম্পর্কে কিছুই জানতে পারেনি । কিছুদিন পর বিষয়টি নিয়ে এলাকায় এবং তাঁর পরিচিতদের মধ্যে কানাঘুষো হতে দেখে ভিডিওটি  তাঁর । এরপরেই স্থানীয় পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয় মেয়েটি এবং তার পরিবার  ।  তারপরই অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে থানায় নিগ্রহের অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিশ্বনাথ মাহাতকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু ঘটনার পর থেকে এলাকা ছাড়া আরও এক অভিযুক্ত শশধর মাহাত। পুলিশ হন্যে হয়ে শশধর মাহাতকে খুঁজছে ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...