পর্ন তারকা লানা জেড নিজের পেশাকে ভালবাসেন এবং সম্মাান করেন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: পর্ন তারকা লানা জেড সিডনির মেয় বয়স ২৫। নিজের কাজ সম্পর্কে যথেষ্ঠ ওয়াকিবহাল। কিছুদিন আগে সংবাদমাধ্যমে তার কাজের অভিজ্ঞতা জানিয়েছেন। লানা জেডের অভিজ্ঞতায় জানা পর্ণ ছবির দুনিয়ার অজানা কাহিনী।

পর্ন ছবির নায়িকাদের শুটিং এর দিনে একাধিক দৃশ্যে অভিনয় করতে। প্রযোজক সংস্থা থেকে জানিয়ে কোন দৃশ্যে কি করতে হবে কতটুকু অভিনয় করতে হবে। তবে অভিনেত্রীদের সম্মতিকে গুরুত্ব দেয়া হয়। বিশেষ করে কিছুদিন আগে কয়েকজন নায়িকা তাঁদের পুরুষ সহ-অভিনেতাদের বিরুদ্ধে অভিনয়ের ছলে ধর্ষণের অভিযোগ আনার পর থেকেই এই বিষয়টিতে গুরুত্ব দেওয়া শুরু হয়।

পর্ন তারকা লানা জেড জানান অস্ট্রেলিয়ার পর্ন ইন্ড্রাস্ট্রিতে তেম দু:সাহসিক কাজ করতে হয় না। এখানে এক বা একাধিক পুরুষের সঙ্গে ভালোবাসার দৃশ্যে অভিনয় করতে হয়। লানা জেড এর কথায় জানা যায় অস্ট্রেলিয়ার পর্ণ ফিল্মে তেমন রোজগার নেই। একারণে পর্ণ ফিল্মের অভিনেত্রীরা অভিনয়ের পাশাপাশি যৌনকর্মী হিসাবেও কাজ করে থাকেন। লানা জেড এসকর্ট হিসাবে কাজ করেন।

লানা জেড পর্ন ছবিতে অভিনয়ের কথা বলতে গিয়ে বলেন, ‘‘আমি শিক্ষিত, বুদ্ধিমতী। পর্ন ছবিতে অভিনয় করা আমার নেশা। মনে রাখবেন আমি কিন্তু যৌনকর্মী নই। তবে একজন পুরুষ আমার ভাল লাগে না…নো ওয়ে….’’ একই সাথে তিনি আরো জানান, বর্তমানে টু‌ইটার যৌনপেশার ক্ষেত্রে সবচেয়ে সহায়ক সোশ্যাল মিডিয়া, কারণ টুইটারে কোনো সেন্সরশিপ নেই। লানা আরও বলেন, পর্ন ফিল্মের অভিনেত্রী বা যৌনকর্মীদের সম্পর্কে মানুষের মনে যে ভুল ধারণাটি সবচেয়ে প্রবল তা হলো এই যে, আমরা বাধ্য হয়ে এই পেশায় এসেছি। এটা কিন্তু একেবারেই ভুল ধারণা। আমি নিজে উচ্চশিক্ষিত, বুদ্ধিমতী, আমার এই কাজে আসবার কোনো বাধ্যবাধকতা ছিল না। তা সত্ত্বেও এই পেশায় আমার আসা, এই কাজটাকে আমি ভালোবাসি বলে।

পর্ন ছবি সম্পর্কে সাধারণ মানুষের ধারনা বেশীরভাগ লোক এখানে বাধ্য হয়েই আসে। তেমনই আয় অনেক লানা জেডের কথায় পর্ন ছবির জগত মানুষের সামনে নতুন ভাবে ধরা দিল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...