জনপ্রিয় পর্ণ তারকা জেসিকা জেমসের আত্মহত্যা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: লস এঞ্জেলেন্সে নিজের ঘটে আত্মহত্যা করলেন পর্ন তারকা জেসিকা জেমস। পর্ন তারকার নিজের ঘর থেকেই মর দেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। চল্লিশ বছর বয়সী এই পর্ণ তারকার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, ২০০২ সালে নীল দুনিয়ায় পা রাখেন তিনি। নীল দুনিয়ায় পা রাখার আগে প্রথমে মডেল হিসেবে জনপ্রিয়তা পান জেসিকা। দুই বছর পরে তাঁর ক্যারিয়ারে নতুন মোড় নেয়। এসময় তিনি হুস্টলার ভিডিও এর চুক্তিবদ্ধ প্রথম মডেল হন। এরপরই তিনি নীল দুনিয়ায় জনপ্রিয়তা পেয়ে যান। বর্তমানে ‘উইডস’ নামে একটি শোয়েও দেখা যাচ্ছিল তাঁকে।

লস এঞ্জেলসের সান ফার্নান্দো ভ্যালিতে স্বামীর সঙ্গে থাকতেন এই তারকা। বেশ কিছুদিন হলো তার সঙ্গে ছিলেন না তার স্বামী। এর মধ্যেই হঠাত করে স্ত্রীর মৃত্যুর খবর পান জেসিকার স্বামী।  জেসিকা আত্মহত্যার পথ কেন বেছে নিলেন তা নিয়ে রহস্য তৈরি হয়েছে।

উল্লেখ্য জেসিকা জেমসের আসল নাম জেসিকা মাইকেল। যুক্তরাষ্ট্রের কান্ট্রি করোনার অফিস জানায়, জেসিকাকে গত মঙ্গলবার তাঁর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান ফার্নান্ডো ভ্যালির বাসা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

জেসিকাকে স্থানীয় সময় মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটে মৃত ঘোষণা করা হয়। তাঁর মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত চলছে। জেসিকার সঙ্গে তাঁর স্বামীর কয়েকদিন যাবত কোনও যোগাযোগ ছিল না। জেসিকাকে দেখতে বাসায় এসে তাকে অচেতন অবস্থায় পান বলে দাবি করেছেন তার স্বামী।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.