বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী জাকিয়া সুলতানা কাউকে প্রেমের প্রস্তাব দেননি যদি তিনি সাড়া না দেন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশে পপ, রক, ধ্রুপদি সংগীতের জনপ্রিয় কন্ঠশিল্পী জাকিয়া সুলতানা কার্ণিয়ার। ২০১২ সালে বেসরকারি একটি টেলিভিশনের গানের অনুষ্ঠানে রানার্সআপ হন। সেই থেকে প্রচার প্রসারে আসেন। জনপ্রিয় কার্নিয়ার ঝিনাইদহ জেলায় বাড়ি হলেও জন্ম গ্রহণ করেন মাগুরায়। মায়ের কাছে গানের হাতেখড়ি হয়। পেম বিয়ে নিয়ে কিছুদিন আগে মিডিয়ায় কথা বলে।

জানা যায়, কার্নিয়া প্রথম পেমের প্রস্তাব কলেজে। কম্পিউটারের ফ্লপি ডিস্কে এ প্রস্তাব দেয়। পরবর্তীতে এ প্রস্তাব দেখে কার্নিয়া নিজেও সন্তুষ্ট হন কারন তাকে মনে মনে পছন্দ করতেন। তবে নিজের থেকে এখনও কাউকে প্রস্তাব দেননি। অনেককে ভাল লাগলেও প্রেমের প্রস্তাব দেননি যদি সে সাড়া না দেয়।

প্রেমিকা বা স্বামীর কী কী গুণ থাকা প্রয়োজন এ বিষয়ে মনে করেন কার্নিয়া যেহেতু মুসলমান এজন্য তাকে পাচ ওয়াক্ত নামাজ পড়তে হবে। তার বাবা শান্ত ও ভদ্র ছিলেন এজন্য হবু স্বামীকে নিয়ে মনে করেন সে যেন শান্ত, নম্র ভদ্র ও সৎ হয়। তবে বিয়ে কবে হবে বলতে গিয়ে আল্লাহ তায়ালা যেদিন চাইবে সেদিন হবে।

কার্নিয়ার প্রিয় রং ছোট বেলায় সাদা থাকলেও বড় হওয়ার পর পরিবর্তন হয়ে প্রিয় রং হয় কালো। তবে কালার জিনিস খুব পছন্দ করেন লাল, হলুদ, গোলাপি। পোশাকের মধ্যে পশ্চিমা পোশাক পছ্চন্দ করেন। জিন্ম আর টপ পছন্দ অধিক পছন্দ হলেও শাড়ি তার পছন্দ। কারন মা তাকে শাড়ি পরিয়ে দেন।

নিজেকে নিয়ে ভবিষ্যৎ কোন পরিকল্না নেই। আজীবন গানের সাথে থাকতে চান। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তদের অনুরোধ করেন-‘পোশাক দেখে কাউকে বিচার করবেন না।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...