সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনার করাল থাবায় আক্রান্ত এবার বাংলাদেশের চিত্রনায়িকা পপি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি এবার করোনার করাল থাবায় আক্রান্ত হলেন । বেশ কিছুদিন অসুস্থ থাকার পর চিত্রনায়িকা পপি করোনা টেস্ট করান । করোনার রিপোর্ট পজিটিভ এসেছে । শুক্রবার তিনি নিজেই তার করোনা আক্রান্ত হবার খবর নিশ্চিত করেছেন ।

বর্তমানে বাংলাদেশে সিনেমার শুটিং করোনার কারনে বন্ধ । করোনা ছড়িয়ে পড়ার আগেই চিত্রনায়িকা পপি নিজের দেশের বাড়ি খুলনার খালিশপুরে চলে আসেন । গত কয়েকদিন ধরে তার শরীর ভাল যাচ্ছিল না । জ্বর, কাশির মত করোনা উপসর্গ দেখা দেওয়ায় তিন দিন আগে করোনা পরীক্ষা করান । বৃহস্পতিবার দেখা যায় রেজাল্ট পজিটিভ । আপাতত নিজের বাড়িতেই থেকে চিকিৎসকের পরামর্শ মেনে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন।

শুক্রবার চিত্র নায়িকা নিজেই তার করোনা আক্রান্ত হবার খবর নিশ্চিত করেন ।  তিনি বলেন, কয়েকদিন ধরে শরীরটা ভালো যাচ্ছিল না। পরিবারের পরামর্শে কোভিড পরীক্ষা করালাম। অবশেষে পজিটিভ রেজাল্ট আসলে। বর্তমানে জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্টও রয়েছে। ডাক্তারের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছি। আগামী সপ্তাহে দ্বিতীয়বার করোনা টেস্ট করব।

কাজের সুত্রে নায়িকা রাজধানী ঢাকায় থাকলেও বাড়ি ফেরার পর বাংলাদেশে সাধারণ ছুটি ও পরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে আর ঢাকায় ফিরতে পারেননি  । ঈদের সময় বাড়িতে থেকেই রোজা ও ঈদ পালন করেছেন । সেখানে গত তিন মাস ধরে নিজের সামর্থ্যের মধ্যে কয়েক দফায় খালিশপুর ও পাশ্ববর্তী এলাকায় অসচ্ছল মানুষদের ত্রাণ বিতরণ করেন। তিনি বলেন, মানুষকে ত্রাণ দিতে গিয়েই হয়তে আমি আক্রান্ত হয়েছি। কারণ, এর জন্য আমাকে বেশ কয়েকবার রাস্তায় বের হতে হয়েছে। এমনকী রাতেও মানুষকে সাহায্য করেছি।

বর্তমানে বাংলাদেশেও করোনা পরিস্থিতি বেশ খারাপ । ঈদের সময় ফের সামাজিক দূরত্ব বিধি মানা সম্ভব হবে না বলে ধারনা করছেন অনেকেই । ফলে ব্যাপক হারে করোনা সংক্রমণ ছড়িয়ে যাবার শংকা দেখা দিয়েছে । এদিকে, করোনা ছাড়াও মানুষ অসুস্থ হলে চিকিৎসা পরিষেবা পেতে খুব সমস্যা হচ্ছে সাধারন মানুষের । বিশেষ করে বেসরকারি হাসপাতাল কিম্বা নার্সিং হোমে আলাদা কোন রোগী ভর্তি করা হচ্ছে না বলে বিভিন্ন জায়গা থেকে অভিযোগ আসছে ।

মন্তব্য
Loading...