সোস্যাল মিডিয়ায় ভাইরাল হলো অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলকের বাথরুম ভিডিও (ভিডিও সহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ভারতের টিভির জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। শ্বেতার মত তার মেয়ে পলক তিওয়ারি সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ। ইনস্টাগ্রামে নিয়মিত দেখা যায় তাকে। শ্বেতার ১৯ বছর বয়সি মেয়ে পলকের ইনস্ট্রাগ্রামে ফলোয়ার সংখ্যাও ইর্ষনীয়। ৩ লাখের উপর ফলোয়ার যেকোন ভিডিও দেওয়ার সাথে লাখ লাখ ভিউ হতে থাকে।

পলক নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত প্রায়শই শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। কিছুদিন আগে পলক নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন একটি ভিডিয়ো। সেটি নিজের বাথরুমে রেকর্ড করেছেন পলক। নিজের জীবন যাপনের সম্প্রতি সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাথরুমের আয়নার সামনে নিজেকে মেলে ধরেছেন তিনি।

ভিডিও পোস্ট করে পলক লিখেছেন ‘এই পোজকে বলে হেয়ার আল্টা পুল্টা।’ সেই ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় এক লক্ষ ইউজার। প্রসঙ্গত স্টার এই কিড বলিউডের অভিনয় জগতেও পা রেখেছেন। ‘কসৌটি জিন্দগি কি’ টু-তে তাঁকে দেখা যাবে বলে শোনা যায় কিন্তু সেই গুঞ্জন খারিজ করে দেন খোদ শ্বেতা তিওয়ারি।

View this post on Instagram

This pose is called hair ulta pulta ft my bathroom

A post shared by Palak Tiwari (@palaktiwarii) on

উল্লেখ্য কিছুদিন আগে প্রথম পক্ষের মেয়েকে অশ্লীল ছবি দেখাতেন দ্বিতীয় স্বামী এ বিষয়ে আলোচনায় আসেন শ্বেতা ও পলক তিওয়ারী। জানা যায় ২য় বাবা ১৯ বছরের মেয়েকে অশালীন ইঙ্গিত করতেন। মাতাল হয়ে মারধরও করতেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...